• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম:
বন্যা-ভূমিধস তানজানিয়ায় নিহত অন্তত ১৫৫, আহত দুই শতাধিক ভর্তুকি কমিয়ে বিদ্যুৎ-গ্যাস-সারের দাম বাড়ানোর সুপারিশ আইএমএফ’র অগ্রণী ব্যাংকের ভল্ট থেকে ১০ কোটি টাকা উধাও, গ্রেপ্তার ৩ দায়িত্ব পালন কালে হিটস্ট্রোকে ট্রাফিক পরিদর্শকের মৃত্যু ক্ষমতায় আসার জন্য মরিয়া হয়ে উঠেছে বিএনপি: ওবায়দুল কাদের মন্ত্রী-এমপিদের সজনদের কাছে জিম্মি স্থানীয় জনগণ : রিজভী ৪ মে থেকে খুলতে পারে স্কুল-কলেজে, শিক্ষা মন্ত্রণালয় বাংলাদেশ ব্যাংকের সামনের ফুটপাতে পড়েছিল রিকশাচালকের লাশ স্ত্রীর বেগোনার দুর্নীতির কারণে দায়িত্বপালন স্থগিতের ঘোষণা স্পেনের প্রধানমন্ত্রীর চাঁদের আলোয় ধান কাটছেন চাষিরা

পূজা পরিদর্শ করেন এমপি মালেক ঢাকা (২০) মহিলা লীগের লায়ন মিনা মালেক

আপডেটঃ : শুক্রবার, ১৯ অক্টোবর, ২০১৮

ধামরাই ঢাকা প্রতিনিধি॥
গতকাল ঢাকার ধামরাই পৌরসভায় পূজা পরিদর্শ করেন ঢাকা ২০ আসনের এমপি জনবন্ধু আলহাজ¦ এম এ মালেক সভাপতি ধামরাই উপজেলা এবং বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক আলহাজ¦ লায়ন মিনা মালেক সহ আওয়ামীগের নেতাকর্মী। পূজা উৎসবে এমপি মালেক বলেন ধর্ম যার যার উৎসব সবার সেই কথা মিলিয়ে ধর্ম বর্ণ নিরবিশে আজকে সবাই এক সাথে পূজার উৎসবে আনন্দ উল্যাশ করিতেছি সে শুধু আমাদের হাজার কালের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মজিবর রহমান এদেশকে স্বাধীন করেছিল বলেই, আমরা স্বাধীন ভাবে আনন্দ উল্যাশ করিতেছি সেই লক্ষে ধামরাই বাসির কাছে নৌকায় ভোট চাইলেন আওয়ামী লীগের এম পি মালেক।
মহিলা লীগের মিনা মালেক বলেন : আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা ২০ আসনের মনোনয়ন তাকেই দিবেন যে দূরদিনে প্রধান মন্ত্রী শেখ হাসিনার পাশে ছিল। এবং আমার বিশ^াস প্রধান মন্ত্রী শেখ হাসিনা এম এ মালেক সাহেবকে মনোনয়ন দিবেন। পরিশেষে তিনি আরো বলেন নৌকা মার্কায় ভোট দিয়ে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ধামরাই থেকে এম মালেক সাহেব কে বিপুল ভোটে জয়ী করে সংসদে পাঠাবো।
পূজা উৎসবকে উদ্যোশ করে ধামরাই থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র শাহ বলেন: ধর্ম বর্ণ নিরবিশে পূজা উৎসবে সবাই যেন শান্তিভাবে পূজায় আনন্দ উল্যাশ করতে পারে সে ব্যাপারে আইন শৃংখলা সর্বদা সচল আছে। এবং কি ধামরাই উপজেলায় কোন মাদক দ্রব্য চলবে না।
এ সময় বক্তব্য রাখেন, এম এ মালেক এমপি ঢাকা-২০, মোঃ খাইরুল ইসলাম সাধারণ সম্পাদক ধামরাই উপজেলা আওয়ামী যুবলীগ, মোঃ আঃ গণি সাধারন সম্পাদক ধামরাই উপজেলা কৃষকলীগ, এস এম মৃদুল আল মামুন জয় সদস্য বাংলদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটি,সহ অন্যান্যরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ