• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৪১ অপরাহ্ন
শিরোনাম:
সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত বাংলাদেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে অথচ বিরোধী দল দেখে না গাজায় গণকবর থেকে প্রায় ৪০০ মরদেহ উদ্ধার দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষে দুজনের মৃত্যু রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানের মৌলিক কাঠামোকে আঘাত করে না, হাইকোর্টের পূর্ণাঙ্গ রায় যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনিদের প্রতি সমর্থন জানিয়ে বিক্ষো হংকং, সিঙ্গাপুরের পর ইইউতে ভারতীয় ৫২৭ পণ্যে মিলেছে ক্যানসার সৃষ্টিকারী রাসায়নিক থাইল্যান্ডকে অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগে প্রস্তাব, হতে পারে বাণিজ্য চুক্তি: প্রধানমন্ত্রী বন্যা-ভূমিধস তানজানিয়ায় নিহত অন্তত ১৫৫, আহত দুই শতাধিক ভর্তুকি কমিয়ে বিদ্যুৎ-গ্যাস-সারের দাম বাড়ানোর সুপারিশ আইএমএফ’র

ঢাকার ধামরাই উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ তমিজউদ্দিনের পদত্যাগ

আপডেটঃ : বৃহস্পতিবার, ২৯ নভেম্বর, ২০১৮

ধামরাই(ঢাকা) প্রতিনিধি॥
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-২০ ধামরাই আসন থেকে বিএনপির মনোনয়ন পাওয়ায় উপজেলা পরিষদ চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেছেন ধামরাই উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ তমিজউদ্দিন।
বুধবার সকালে ঢাকা জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে তিনি স্থানীয় সরকার মন্ত্রণালয় বরাবর একটি পদত্যাগপত্র জমা দেন। পরে বিকাল ৩ঘটিকার সময় তার মনোনয়নপত্র জেলা প্রশাসকের নিকট দাখিল করেনে।
এই ব্যাপার আলহাজ¦ তমিজউদ্দিন বলেন, আমি ২০১৪ সালে ও তার আগে আর দুইবার অনুষ্ঠিত উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচনে আওয়ামী-লীগের প্রার্থীকে পরাজিত করে নির্বাচনে বিপুল ভোটে জয় লাভ করেছি। সেই সুবাদে আজ দল আমাকে ঢাকা-২০ ধামরাই আসন থেকে বিএনপির পক্ষ থেকে আমাকে মনোনয়ন দিয়েছে। তাই আমার বিশ^াস আগামী সংসদ নির্বাচনে ধামরাই বাসি আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবে বলে আশাকরি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ