• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন
শিরোনাম:

গাজীপুরে ছোট ছেলে হত্যার তদন্ত করায় বড় ছেলেকে কুপিয়ে হত্যার চেষ্টা

আপডেটঃ : মঙ্গলবার, ১৫ জানুয়ারী, ২০১৯

গাজীপুর প্রতিনিধি॥
গাজীপুর সিটি করপোরেশনের লক্ষীপুরা এলাকায় ছোট ছেলেকে কুপিয়ে হত্যা করার অভিযোগ দেওয়ায় বড় ছেলেকে কুপিয়ে হত্যার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। সন্ত্রাসীদের ভয়ে আতঙ্কে দিন কাটাতে হচ্ছে ওই পরিবারকে।
নিহতের পরিবার ও অভিযোগ সূত্রে জানা গেছে, ২০১৭ সালের ৩ আগস্ট গাজীপুর সিটি করপোরেশনের লক্ষীপুরা এলাকার মো. সালাউদ্দিন শ্যালা ভান্ডারীর ছোট ছেলে রতন মিয়াকে (১৭) মারিয়ালী কলাবাগান এলাকায় দিনে দুপুরে মারপিট করে ও কুপিয়ে হত্যা করা হয়। পরে নিহত রতন মিয়ার মা মোসাঃ রিনা আক্তার (৪৫) বাদি হয়ে জয়দেবপুর থানায় মামলা দায়ের করে। মামলায় মারিয়ালী কলাবাগান এলাকার সুলতান উদ্দিনের দুই ছেলে মো. সিজন (২৮) ও মো. লিমন (২২), মো. কামাল হোসেনের ছেলে মো. সাগর (১৯) ও আলমাছের ছেলে মো. রবিউল (২০), পশ্চিম জয়দেবপুর এলাকার মো. বিল্লাল ড্রাইভারের ছেলে মো. রনি (৩২), মো. এরশাদের ছেলে মো. সাজন (২৪), লক্ষীপুরা এলাকার মো. শাহজাহান কসাইয়ের ছেলে মো. মামুন (২৮) এবং মো. আবুতাহেরের ছেলে মো. শাকিলের (২৩) নামে মামলা দায়ের করেন। নিহতের পরিবার তাদের প্রতিবেশী মো. হোসেন আলী (৬০) গংদের হত্যার ঘটনায় জড়িত থাকা সন্দেহ করে। কিন্তু পুলিশ মামলাটি তদন্ত শেষে মো. লিমনের বিরুদ্ধে আদালতে অভিযোগ পত্র দাখিল করে। পরে নিহতের মা মামলাটি নারাজি দিলে পিবিআই পুলিশ মামলাটি পূর্ণরায় তদন্ত শুরু করে। এক পর্যায়ে পিবিআই পুলিশ লক্ষীপুরা এলাকার হোসেন আলীর পরিবারসহ স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করে। এর জের ধরে গত ২০১৮ সালের ২৪ ডিসেম্বর রাত ১০টার দিকে হোসেন আলী (৬০) তার ছেলে মো. তকির হোসেন (২৯), মেয়ে মোসাঃ রেশমা (৩৩), স্ত্রী মোসাঃ তাহেরা (৫০) নিহতের মা রীনা আক্তারের পথরোধ করে মারপিট করে। পরে তার ডাকচিৎকারে তার বড় ছেলে সারোয়ার হোসেন রানা (২৮) এগিয়ে আসলে তাকেও মারপিট করে। এক পর্যায়ে মো. তকির হোসেন রামদা দিয়ে সারোয়ার হোসেন রানাকে কুপিয়ে হত্যার চেষ্টা করে।

নিহত রতন মিয়ার মা মোসাঃ রীনা আক্তার জানান, তার এক ছেলেকে হত্যা করেছে এখন আবার আরেক ছেলে হত্যার চেষ্টা করছে। এ কারণে এখন হোসেন আলীর পরিবারের ভয়ে আতঙ্কে দিন কাটাতে হচ্ছে তার পরিবারকে। তিনি এর সুষ্ঠ বিচার দাবি করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ