• সোমবার, ২০ মে ২০২৪, ০২:১০ পূর্বাহ্ন
শিরোনাম:
৪২ বছর পর স্বজনদের সাথে সাক্ষাতে জানতে পারলেন তিনি মুসলিম, অতঃপর…! আবারো পেছালো রূপপুর পরমাণু কেন্দ্রের বিদ্যুৎ উৎপাদন সাংবাদিককে মারধর করে প্রেস কার্ড ও মোবাইল ছিনিয়ে নেওয়ার ঘটনায় থানায় মামলা, সিরাজগঞ্জে মাদক মামলায় ২ যুবকের যাবজ্জীবন বাজার থেকে ইলেকট্রোলাইট ড্রিংকস ‘রিচার্জ’ প্রত্যাহারের নির্দেশ মিরপুরে ব্যাটারিচালিত রিকশাচালকদের বিক্ষোভ, বাসে হামলা এমপি আনার ভারতে চিকিৎসা নিতে গিয়ে নিখোঁজ হাত-পা-মুখ বেঁধে সুপারি ‘চুরি’র অপবাদে ২ শিশুকে নির্যাতন বাংলাদেশি হতাহতের খবর মেলেনি: পররাষ্ট্র মন্ত্রণালয় জন্ম সনদে পাওয়া গেছে ভিন্নতা, ডিগ্রি পাস করেছেন ১৪ বছরে

চীনের শানঝিতে আরো তুষারপাতের সম্ভাবনা

আপডেটঃ : বুধবার, ১৪ ফেব্রুয়ারী, ২০১৮

চীনের উত্তর-পশ্চিমাঞ্চলীয় শানঝি প্রদেশে আসন্ন চাইনিজ লুনার নিউ ইয়ারের ছুটিতে আরো তুষারপাত হওয়ার সম্ভাবনা রয়েছে। বুধবার প্রাদেশিক আবহাওয়া ব্যুরো একথা জানিয়েছে। খবর বার্তা সংস্থা সিনহুয়া’র।
আগামী ১৭ থেকে ২১ ফেব্রুয়ারি প্রদেশের মধ্য ও উত্তরাঞ্চলীয় অংশে তাপমাত্রা কমে ৪ থেকে ৬ ডিগ্রী সেন্টিগ্রেডে নামতে পারে। শানঝি আবহাওয়া ব্যুরোর কর্মকর্তা লিউ ইয়ং বলেন, এ সময়ে বৃষ্টি ও তুষারপাত হতে পারে এবং ২২ ফেব্রুয়ারি থেকে তাপমাত্রাও বাড়তে পারে। ব্যুরো জনসাধারণকে ছুটির দিনগুলোতে উষ্ণ পরিবেশে থাকার ও সতর্কতার সঙ্গে গাড়ি চালানোর পরামর্শ দিয়েছে। এ বছর ১৬ ফেব্রুয়ারি চাইনিজ লুনার নিউ ইয়ার। সিনহুয়া।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ