• শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:০৩ অপরাহ্ন
শিরোনাম:
বেগমগঞ্জে ট্রাক-অটোরিকশার সংঘর্ষে ৩ জন নিহত ইসরায়েলের সঙ্গে যুদ্ধবিরতিতে রাজি হামাস, ঘোষণা যে কোনো সময় উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে বিধি অনুযায়ী ব্যবস্থা: ইসি রাশেদা সরকারের ব্যত্যয়-বিচ্যুতি ধরিয়ে দিতে সাংবাদিকদের প্রতি আহ্বান: তথ্য প্রতিমন্ত্রী দুই মাস বন্ধ থাকার পর মেঘনা মিলছে না ইলিশ, চড়া দাম জাটকার ভুয়া দলিলে কয়েকটি ব্যাংক থেকে ৫০ কোটি টাকা ঋণ নেয় চক্রটি প্রস্তাবে রাজি ‘না’ হওয়ায় দিন দিন শত্রু বাড়ছে: তাসনিয়া ফারিণ ১০ বছরের মধ্যেই বিলুপ্ত হবে স্মার্টফোন, কিন্তু কেন? বনানীর সড়ক ছাড়লেন শ্রমিকরা, যান চলাচল স্বাভাবিক ৩ উইকেট নেওয়ার পরদিনই না ফেরার দেশে ক্রিকেটার

সীমান্তে অস্ত্র ও গোলাবারুদসহ ২ সহোদর ভাই আটক

আপডেটঃ : বুধবার, ২৯ আগস্ট, ২০১৮

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি॥
চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার চৌকা সীমান্ত এলাকার একটি বাড়ি তল্লাশি করে অস্ত্র, গুলি ও পেট্রোল বোমাসহ দুই সহোদর ভাইকে সন্দেহজনকভাবে আটক করেছে বর্ডার গার্ড ব্যাটালিয়নের সদস্যরা।
৫৯ বিজিবি’র অধিনায়ক লে. কর্ণেল মো. রাশেদ আলী সকাল ১০টায় নিজস্ব কনফারেন্স রুমে এক প্রেসব্রিফিং এ জানিয়েছেন, গোপন গোয়েন্দা সংবাদের তথ্যের ভিত্তিতে বুধবার রাত সাড়ে ৩টা হতে ভোর ৫টা পর্যন্ত ব্যাটালিয়নের অধিনস্থ শিবগঞ্জ উপজেলার চৌকা বিওপি এলাকার সীমান্ত পিলার ১৭৫/২-এস হতে ৫ কি.মি. বাংলাদেশের অভ্যন্তরে ব্যাটালিয়ন সদরের ১৩ সদস্য বিশিষ্ট টহল দল অভিযান পরিচালনা করে। এ সময় মনাকষা ইউনিয়ন পরিষদ সদস্য ডালিমের উপস্থিতিতে উপজেলার সাতরশিয়া এলাকার মৃত আব্দুস সাত্তার বিশ্বাসের ছেলে শওকত আলী (৫০) ও লোকমান হোসেন (৪৫) কে সন্দেহজনকভাবে আটক করা হয়। পরে তাদের বাড়ির পেছনের পরিত্যাক্ত রান্নাঘর তল্লাশি করে ২টি ইউএস তৈরী পিস্তল, ২টি ভারতীয় তৈরী ওয়ান সুটার পিস্তল, ৪টি ম্যাগজিন, ৪ রাউন্ড গুলি, ১০টি প্লাস্টিক বোতলে তৈরী পেট্রোল বোমা ও ১০ খানা জিহাদী বই পাওয়া যায়। তবে এলাকার গ্রুপিং এর জের ধরে বিরোধী গ্রুপ তাদের ফাঁসানোর জন্য অস্ত্র ও গোলাবারুদ গুলি সেখানে ফেলে রাখতে পারে বলে ধারণা করা হচ্ছে। এ বিষয়ে শিবগঞ্জ থানায় মামলা দায়েরের মাধ্যমে তাদের সোপর্দ করা হয়েছে এবং ব্যাপক তদন্তের পর আসল ঘটনা উদ্ধার হতে পারে বলে বিজিবি কর্তৃপক্ষ মনে করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ