• বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৩২ অপরাহ্ন

১০ কাউন্সিলর প্রার্থী ও ২ সংরক্ষিত প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

আল ইসলাম কায়েদ
আপডেটঃ : রবিবার, ৩ ডিসেম্বর, ২০১৭

রংপুর অফিস॥
রংপুর সিটি করর্পোরেশন নির্বাচনে রবিবার মনোনয়ন পত্র প্রত্যাহারের দিনে  সাধারন কাউন্সিলর পদে ১০ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন ও সংরক্ষিত কাউন্সিলর পদে  ২ জনের মনোনয়ন পত্র বাতিল করা হয়েছে। এরা হলেন ৬ নং ওয়ার্ডের আব্দুস সামাদ,৮ নং ওয়ার্ডে মোসলেম উদ্দিন, ১৮ নং ওয়ার্ডে আশরাফ খান কিরণ ও সাইফুল সরকার, ২১ নং ওয়ার্ডে মহসিন আলম ও শরিফুল ইসলাম,২৩ নং ওয়ার্ডে শফিকুল ইসলাম ২৬ নং ওয়ার্ডে শেখ শাহ আলম, ২৭ নং ওয়ার্ডে মোহাম্মদ শাকিল ও ৩২ নং ওয়ার্ডে আব্দুল্লা আল মামুন। তবে সংরিক্ষিত মহিলা আসন থেকে কোন প্রার্থী তাদের মনোনয়ন পত্র প্রত্যাহার করে নি।
রংপুর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও রির্টানিং অফিসার সুভাষ চন্দ্র সরকার জানান, আগামী ২১ ডিসেম্বর রংপুর সিটি কর্পোরেশ নির্বাচনে মেয়র পদে ৭ জন, ৩৩টি ওয়ার্ডে সংরক্ষিত কাউন্সিলর পদে ৬৫ জন ও সাধারণ কাউন্সিলর পদে ২১১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবে। আজ সোমবার ৪ ডিসেম্বর প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ দেওয়া হবে বলে তিনি জানান।
রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে মোট ভোটারের সংখ্যা ৩ লাখ ৯৩ হাজার ৯৯৪ জন। এর মধ্যে নারী ভোটার ১ লাখ ৯৭ হাজার ৬৩৮ জন ও পুরষ ভোটার ১ লাখ ৯৬ হাজার ৩৫৬ জন। পুরুষের চেয়ে নারী ভোটারের সংখ্য বেড়েছে ১ হাজার ২৮২ জন। মোট ভোটার  বেড়েছে ৩৬ হাজার ২৫২ জন। ভোট কেন্দ্র রয়েছে ১৯৩টি।

Share Button


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page