• বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০১:১১ অপরাহ্ন

ঝন্টু ও বাবলার বাসায় নতুন রসিক মেয়র মোস্তফা

আল ইসলাম কায়েদ
আপডেটঃ : শনিবার, ২৩ ডিসেম্বর, ২০১৭

রংপুর অফিস॥
রসিক নির্বাচনে বিএনপি’র সমর্থিত পরাজিত মেয়র প্রার্থী কাওছার জামান বাবলার বাসায় গিয়ে ফুলের শুভেচ্ছা জানিয়ে সৌজন্য সাক্ষাত ও দোয়া চেয়েছেন  নতুন মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা। শনিবার সকাল ১১টার দিকে বাবলার মাহিগঞ্জস্থ বাস ভবনে গিয়ে সৌজন্য স্বাক্ষাত ও কুশল বিনিময় করেন তিনি।
সদ্য নির্বাচিত মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে কাওছার জামান বাবলার মাহিগঞ্জস্থ বাস ভবনে যান এবং তার খোজঁকবর নেন । এ সময় তিনি বাবলাকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান এবং কাওছার জামান বাবলা নতুন মেয়র মোস্তফাকে  ফুলের মাল্য পরিয়ে দিয়ে অভিনন্দন জানান।
এ সময় নতুন মেয়র মোস্তফা পরাজিত প্রার্থী বাললার সাথে কুশলবিনিময়কালে রংপুর নগরীর সার্বিক উন্নয়নে দলমত নির্বিশেষে তার পাশে থাকার আহবান জানান। এ সময় বাবলা নতুন মেয়রের সাথে থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।
এদিকে, শুক্রবার রাতে নতুন মেয়র মোস্তফা সাবেক মেয়র ঝন্টুর গুপ্তপাড়ার বাড়িতে গিয়ে সরাসরি দোতালায় তার বেড রুমে গিয়ে খোজঁখবর নেন। কুশলবিনিময় করে এবং ঝন্টুকে মালা পরিয়ে দেন। এসময় সাবেক মেয়র ঝন্টুও মোস্তফাকে মালা পরিয়ে দেন। এসময় মোস্তফা বলেন, ঝন্টুর সাথে আজ আমার কথা হয়েছে। ওনি বলেছিলেন, আমি তোর বাসায় কাল যাবো। আমি সেই সুযোগটা দিলাম না। কারণ উনি তো আমার  বড় ভাই। আমি ছোট ভাই। তাই আগেই আমি সেই সুযোগ  টা নিতেই ওনার বাসায় আসলাম। মোস্তফার বলেন, ঝন্টু ভাইয়ের অভিজ্ঞতার ঝুলি অত্যন্ত সম্মৃদ্ধ। কারণ ওনি যখন রংপুর জেলা জাতীয় পার্টির সেক্রেটারী ছিলেন তখন আমি ছিলাম সদস্য। ওনার সময়ে আমি রাজনীতি শিখেছি। বড় হয়েছি। চ্যালেঞ্জ নিয়ে পথ চলেছি। মোস্তফা বলেন, মেয়রের চেয়ারটাকে অনেকেই আগুনের চেয়ার ভাবেন। আমিও তাই ভাবি। তবে পানি দিয়ে সেই আগুন নেভাতে চাই আমি। সেটা আমার চ্যালেঞ্জ। পানি দিয়ে চেয়ারটিকে বসার মতো উপযোগি করতে চাই।

Share Button


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page