• মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১২:১৬ অপরাহ্ন

রংপুরে নিখোঁজ ব্যবসায়ীর লাশ উদ্ধার

আপডেটঃ : শনিবার, ১৩ জানুয়ারী, ২০১৮

রংপুর অফিস॥
রংপুরের কাউনিয়া উপজেলার হারাগাছ পৌর সভার হক বাজার মালিয়াটারী মধ্যপাড়া গ্রামের মফেল উদ্দিনের নিখোঁজ ছেলে ব্যবসায়ী সিরাজুল (৪০) এর লাশ শনিবার উদ্ধার করেছে পুলিশ।
পুলিশ জানায়, গত বছরের ১৭ ডিসেম্বর রাতে সিরাজুল ইসলাম একটি ফোন পেয়ে বাড়ি থেকে বের হন। এর পর থেকে তাকে আর খুঁজে পাওয়া যায় নি। এ ঘটনায় গত ১৯ ডিসেম্বর সিরাজুলের ভাই সেরেকুল ইসলাম কাউনিয়া থানায় একটি জিডি করেছিলেন, জিডি নং ৭২১। পুলিশের ব্যাপক অনুসন্ধানে নিখোঁজের ২৮ দিন পর একই গ্রামের প্রতিবেশী ফরিদুল ইসলাম কামার এর রান্নাঘরে মেঝেতে পুতে রাখা গলিত লাশ উদ্ধার করে  থানা পুলিশ। লাশ উদ্ধারের সময় উপস্থিত ছিলেন, রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার মারুফ হাসান, হারাগাছ পৌর মেয়র হাকিবুর রহমান মাষ্টার, কাউনিয়া থানার ওসি মামুন অর রশিদ, পৌর কমিশনার রমজান আলী বাবু প্রমূখ। লাশ উত্তোলন করে রংপুর মর্গে প্রেরন করা হয়।
ওসি মামুন অর রশিদ জানান, গত শুক্রবার রাতে ফরিদুল ইসলাম কামার ও তার স্ত্রী মিনি বেগম মিষ্টি কে আটক করে ব্যাপক জিজ্ঞাসাবাদের পর তাদের দেয়া তথ্যর ভিত্তিতে ঘটনা স্থল থেকে লাশ উদ্ধার করা হয়। লাশ উত্তোলনের সময় শত শত উৎসুক জনতা ভিড় জমায়। নিহতের স্ত্রী মবিনা বেগম জানায় আমার স্বামীর হত্যা কারীর যেন ফাঁসি হয়। এলাকার কয়েকজন ব্যক্তি জানান, সিরাজুল ইসলামের সুদের ব্যবসা ছিল। এলাকার বিভিন্ন ব্যক্তির কাছে তিনি লাখ লাখ টাকা লগ্নি করেছেন। স্ইে টাকা পরিশোধ নিয়ে দেনাদাররা তাকে খুন করে থাকতে পারে। ওসি মামুন জানান, বিষয়টি তদন্তাধীন রয়েছে। তদন্ত শেষ হওয়ার আগে এ বিষয়ে কিছু বলা যাবেনা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ