• বুধবার, ১৯ জুন ২০২৪, ০২:৪৩ অপরাহ্ন

৫৯তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরন

আপডেটঃ : সোমবার, ১৫ জানুয়ারী, ২০১৮

ধামরাই (ঢাকা) প্রতিনিধি॥
ঢাকার ধামরাইয়ে ভালুম আতাউর রহমান খান উচ্চ বিদ্যালয়ে ৫৯তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও মেধাবী ছাত্র ছাত্রীদের মাঝে পুরুস্কার বিতরণ আনুষ্টান অনুষ্টিত হয়েছে। সোমবার (১৫ জানুয়ারী) বেলা ৩ঘটিকার সময় ভালুম আতাউর রহমান খান উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে অনুষ্টিত হয়।
এই সময় ভালুম আতাউর রহমান খান উচ্চ বিদ্যালযের সম্মানিত সভাপতি জনাব কর্ণেল (আবঃ) মোঃ আওলাদ হোসেন পি,এস,সি,জি, এর সভাপতিত্বে প্রধান আতিথি হিসাবে উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা আওয়ামী-লীগের সভাপতি ও মেঘনা ব্যাংকের পরিচালক ঢাকা -২০ আসনের সম্মানিত সদস্য জনাব আলহাজ্ব এম এ মালেক। তিনি তার সংক্ষিত বত্তবে বলেন দেশ আজ এগিয়ে যাচ্ছে এর একটায় মাত্র কারণ শিক্ষার উন্নতি কারণ প্রবাদে আছে শিক্ষা জাতির মেরুদন্ড। তাই শিক্ষার আলো যে দেশে বেশি সেই দেশ তত উন্নত। তাই আমাদের মনে রাখতে হবে শিক্ষত জাতি মানে উন্নত দেশ। আর তাই শিক্ষার পাশা পাশি ছেলে মেয়েদের খেলাধুলাই উৎসাহিত করতে হবে যাতে করে তারা উৎসাহ উদ্ধিপনার মাধ্যমে লেখাপড়ায় আর ভাল করতে পারে।
এই সময় বিশেষ আতিথি হিসাবে উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা নির্বাহী আফিসার মোঃ আবুল কালাম,উপজেলা মাধ্যমিক শিক্ষা আফিসার মোসাঃ নায়ার সুলতানা,ঢাকা জেলা আওয়ামী-যুবলীগের সহ-সভাপতি ও ঢাকা জেলা পরিষদের সদস্য হাজী মাহাতাব আলম, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল গনি, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মোঃ খাইরুল ইসলাম, ধামরাই সরকারী কলেজে শাখার সাবেক ছাত্রলীগের সভাপতি মোঃ হাবিবুর রহমান হাবিব, কুশুরা ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ আরিফ খান জয়, এছাড়া ছাত্রলীগের তুষার আহম্মেদ শান্ত, উজ্জলসহ প্রমুখ।
ধন্যবাদন্তে এবং সার্বিক সহযোগিতাই ছিলেন ভালুম আতাউর রহমান স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষ মোঃ জাহাঙ্গীর আলমসহ সকল শিক্ষবৃন্দ। এই সময় তারা সকল মেধাবী ও ক্রীড়া প্রতিযোগিতাই উত্তির্ণ ছাত্র-ছাত্রীদের মাঝে পুরুস্কার তুলেদেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ