• বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:৩৮ পূর্বাহ্ন

ধামরাইয়ে আব্দুস সোবাহান মডেল হাইস্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণ

আপডেটঃ : বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০১৮

ধামরাই (ঢাকা) প্রতিনিধি॥
ঢাকার ধামরাইয়েআব্দুস সোবাহান মডেল হাইস্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও মেধাবী ছাত্র ছাত্রীদের মাঝে পুরুস্কার বিতরণ আনুষ্টান অনুষ্টিত হয়েছে।
বৃহস্পতিবার (১৮ জানুয়ারী) বেলা ৩ঘটিকার সময় আব্দুস সোবাহান মডেল হাইস্কুল মাঠ প্রাঙ্গনে অনুষ্টিত হয়।
এই সময় আব্দুস সোবাহান মডেল হাইস্কুলের সম্মানিত সভাপতি পৌর-আওয়ামী-লীগের  সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা, এর সভাপতিত্বে প্রধান আতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী-লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব বেনজীর আহম্মেদ । তিনি তার সংক্ষিত বত্তবে বলেন দেশ আজ এগিয়ে যাচ্ছে এর একটায় মাত্র কারণ শিক্ষার উন্নতি, কারণ প্রবাদে আছে শিক্ষা জাতির মেরুদন্ড। তাই শিক্ষার আলো যে দেশে বেশি সেই দেশ তত উন্নত। তাই আমাদের মনে রাখতে হবে শিক্ষত জাতি মানে উন্নত দেশ। আর তাই শিক্ষার পাশা পাশি ছেলে মেয়েদের খেলাধুলাই উৎসাহিত করতে হবে যাতে করে তারা উৎসাহ উদ্ধিপনার মাধ্যমে লেখাপড়ায় আর ভাল করতে পারে।
এই সময় বিশেষ আতিথি হিসাবে উপস্থিত ছিলেন  ধামরাই উপজেলা নির্বাহী আফিসার মোঃ আবুল কালাম,উপজেলা মাধ্যমিক শিক্ষা আফিসার মোসাঃ নায়ার সুলতানা,চেয়ারম্যান ঢাকা জেরা পরিষদ ও ঢাকা জেরা আওয়ামী-লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মাহাবুর রহমান, আতিরিক্ত উপ-ব্যাবস্থা পরিচালক দি, একমি,ল্যাব লিঃ, ও দাতা সদস্য আব্দুস সোবাহান মডেল হাইস্কুল মোঃ হাসিবুর রহমান কাশেম, ঢাকা জেলা আওয়ামী -লীগের সাবেক সাধারণ সম্পাদক কাজী শওকত হোসেন শাহীন, ঢাকা জেলা আওয়ামী-লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও চেয়ারম্যান আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা আইন সহায়তা আসক ফাউন্ডেশন বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এনামুল হক আইয়ুব, ঢাকা জেলা আওয়ামী-লীগের যুগ্নসাধারণ সম্পাদক ও বার বার নির্বাচিত ইউপি চেয়ারম্যান অধ্যপক মিজানুর রহমান মিজান, ধামরাই উপজেলা আওয়ামী-লীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা সাখাওয়াত হোসেন সাখু, ধামরাই পৌর-আওয়ামী-লীগের সভাপতি ও মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা, ধামরাই উপজেলা যুগ্ন-সাধারণ সম্পাদক ও সানোড়া ইউপি চেয়ারম্যান মোঃ খালেদ মাসুদ খান লান্টু,ধামরাই পৌর-আওয়ামী-লীগের সাধারণ সম্পাদক ও ৮নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ শহীদুল্লাহ, ধামরাই আওয়ামী-লীগের সাংগঠনিক সম্পাদক ও সোয়াপুর ইউনিয়নের বার বার চেয়ারম্যান জনাব হাফিজুর রহমান সোহরাব,ছাত্রলীগের  নেতা মোঃ কামরুল ইসলামসহ সকল নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ