• মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১২:০০ অপরাহ্ন

সিলেটের পথে খালেদা জিয়া

আপডেটঃ : সোমবার, ৫ ফেব্রুয়ারী, ২০১৮

হযরত শাহজালাল (র.) এবং শাহপরানের (র.) মাজার জিয়ারত করতে সড়কপথে সিলেটের উদ্দেশে রওনা দিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। সোমবার সকাল সোয়া নয়টায় গুলশানের বাসভবন ফিরোজা থেকে তিনি রওনা দেন। খালেদা জিয়ার গাড়িবহরে দলের সিনিয়র নেতারাও রয়েছেন।
সিলেটে পৌঁছে তিনি সার্কিট হাউজে কিছুক্ষণ বিশ্রাম নিয়ে হজরত শাহজালাল (র.) ও হজরত শাহপরান (র.) এর মাজার জিয়ারত করবেন।মাজার জিয়ারত শেষে সিলেটেই রাতযাপন করতে পারেন অথবা আজ রাতেই তিনি ঢাকায় ফিরবেন – এ বিষয়ে সেখানে গিয়ে সিদ্ধান্ত নিবেন তিনি। ৮ ফেব্রুয়ারি খালেদা জিয়ার বিরুদ্ধে রায় ঘোষণার তিনদিন আগে মাজার জিয়ারত করতে যাচ্ছেন।
এদিকে সোয়া আটটায় খালেদা জিয়ার গুলশানের বাসভবনের সামনে দলের স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী সাংবাদিকদের বলেন,বেগম খালেদা জিয়ার সিলেট সফর নির্বাচনী প্রচারণা অংশ নয়, তিনি হজরত শাহজালাল (র.) এবং শাহপরাণ (র.) মাজার জিয়ারতের উদ্দেশে সিলেট যাচ্ছেন। এটা রাজনৈতিক প্রচারণা নয়, নির্বাচনী প্রচারণা নয়, সাংগঠনিক সফরও নয়। এক বছর আগে নির্বাচনী প্রচারণার অর্থ হয় না। এখনোতো লেভেল প্লেয়িং ফিল্ড হয়নি। কিসের নির্বাচনী প্রচারণা। তবে কোন দল চাইলে তারা নির্বাচনী প্রচারণা করতে পারে, এটা তাদের বিষয়।
তিনি বলেন, সাধারণ নাগরিকের নিরাপত্তা দেয়া সরকারের দায়িত্ব । খালেদা জিয়া বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী। তিনি সিলেট সফরে যাচ্ছেন, তাঁর নিরাপত্তার দায়িত্ব সরকারের।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ