• সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম:
৪২ বছর পর স্বজনদের সাথে সাক্ষাতে জানতে পারলেন তিনি মুসলিম, অতঃপর…! আবারো পেছালো রূপপুর পরমাণু কেন্দ্রের বিদ্যুৎ উৎপাদন সাংবাদিককে মারধর করে প্রেস কার্ড ও মোবাইল ছিনিয়ে নেওয়ার ঘটনায় থানায় মামলা, সিরাজগঞ্জে মাদক মামলায় ২ যুবকের যাবজ্জীবন বাজার থেকে ইলেকট্রোলাইট ড্রিংকস ‘রিচার্জ’ প্রত্যাহারের নির্দেশ মিরপুরে ব্যাটারিচালিত রিকশাচালকদের বিক্ষোভ, বাসে হামলা এমপি আনার ভারতে চিকিৎসা নিতে গিয়ে নিখোঁজ হাত-পা-মুখ বেঁধে সুপারি ‘চুরি’র অপবাদে ২ শিশুকে নির্যাতন বাংলাদেশি হতাহতের খবর মেলেনি: পররাষ্ট্র মন্ত্রণালয় জন্ম সনদে পাওয়া গেছে ভিন্নতা, ডিগ্রি পাস করেছেন ১৪ বছরে

বঙ্গবাজারের আগুন, নিয়ন্ত্রণে আনতে যোগ দিয়েছে নারায়ণগঞ্জ ও গাজীপুর ফায়ার

নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০২৩

রাজধানীর বঙ্গবাজারের আগুন নিয়ন্ত্রণে আনতে নারায়ণগঞ্জ ও গাজীপুর থেকে ফায়ার সার্ভিসের সদস্যরা যোগ দিয়েছেন। নারায়ণগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট ও গাজীপুর থেকে একটি ইউনিট বঙ্গবাজারের আগুন নিয়ন্ত্রণে আনতে কাজ করছে।

আজ মঙ্গলবার সকাল ৬টা ১০ মিনিটে বঙ্গবাজারে আগুন লাগার খবর পায় ফায়ার সার্ভিস। সকাল আটটার দিকে ফায়ার সার্ভিসের ৪১টি ইউনিট ঘটনাস্থলে যায়। এরপর ৪৩টি ইউনিট যাওয়ার খবর জানায় ফায়ার সার্ভিস। ফায়ার সার্ভিস বলেছে, তাদের ৫০টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনতে কাজ করছে।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক ফখর উদ্দিন আহাম্মদ বলেন, আজ সকালে নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের থেকে ৫টি ইউনিটে ২৫ জন সদস্য বঙ্গবাজারের আগুন নিয়ন্ত্রণের কাজে যোগ দিয়েছেন। আরও ২৫ জন ফায়ার ফাইটার ও স্বেচ্ছাসেবী বঙ্গবাজারে যাচ্ছেন। পরিস্থিতি অনুযায়ী যেকোনো ধরনের সহযোগিতার জন্য তাঁরা প্রস্তুত আছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ