• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৩২ পূর্বাহ্ন

মেসির প্রশংসায় যা বললেন পিএসজি কোচ

নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ২৭ মে, ২০২৩

কয়েকদিন আগেও ফরাসি জায়ান্ট ক্লাব পিএসজির হয়ে কী বিভীষিকাময় সময়ই না কাটিয়েছেন লিওনেল মেসি। অবশ্য এখনও যে পরিস্থিতি একেবারেই বদলে গেছে তা নয়। তবে আগের চেয়ে কিছুটা হাফ ছেড়ে খেলতে পারছেন এই আর্জেন্টাইন মহাতারকা। চলতি মৌসুমই হতে পারে পিএসজিতে মেসি অধ্যায়। তবে এখনও তার পরবর্তী গন্তব্য চূড়ান্ত না হলেও, ফরাসি শিবিরে তার থাকার সম্ভাবনা খুবই কম। মৌসুমের একমাত্র শিরোপা অর্জনের লক্ষ্যে তারা আজ (২৭ মে) মাঠে নামবেন। তার আগে আর্জেন্টাইন অধিনায়ককে নিয়ে প্রশংসার বাণী শুনিয়েছেন ক্লাব কোচ ক্রিস্তফ গ্যালতিয়ে।

ফরাসি লিগ আঁ-য়ের শিরোপা আজই নির্ধারিত হয়ে যেতে পারে। পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা পিএসজি মুখোমুখি হবে স্ট্রাসবুর্গের সঙ্গে। এটি বর্তমান মেসি-এমবাপেদের ক্লাব ফুটবলের চলতি মৌসুমে টিকে থাকা একমাত্র লিগ। এর আগে ফ্রেঞ্চ লিগ ও লিগ ওয়ানের শিরোপা খুইয়েছে ক্লাবটি। এছাড়া চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলো থেকেও তাদের হতাশাজনক বিদায় হয়েছে।

শিরোপা নির্ধারণী ম্যাচের আগে শুক্রবার সংবাদ সম্মেলনে এসেছিলেন পিএসজি কোচ গ্যালতিয়ে। মেসিকে নিয়ে কথা প্রসঙ্গে কোচ জানান, নিজের প্রচেষ্টায় পুরো মৌসুমজুড়েই মেসি দারুণ। লিও-ই ফুটবল। এটা সত্য। প্রত্যেকদিন অনুশীলন ও ম্যাচের দিনও তাকে দেখে থাকি। গোল ও অ্যাসিস্টে সে অসাধারণ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ