• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:২৯ অপরাহ্ন

মেসির সিদ্ধান্তকে সম্মান জানালেও ‘খোঁচা’ দিল বার্সা

নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩

লিওনেল মেসি যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মিয়ামিতে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। বার্সেলোনাসহ ইউরোপের বেশ কিছু ক্লাবে চুক্তির প্রস্তাব ছিল বিশ্বকাপ জয়ী এই আর্জেন্টাইনের হাতে। সৌদি আরবের ক্লাব এক বিলিয়ন ইউরো নিয়ে বসে ছিল। কিন্তু শেষ পর্যন্ত মেজর লিগে খেলার সিদ্ধান্ত নিলেন তিনি।

লিওনেল মেসির ইন্টার মিয়ামিতে যাওয়ার সিদ্ধান্তকে সম্মান জানিয়ে বিবৃতি দিয়েছে বার্সেলোনা। সেখানে লিও’র সিদ্ধান্তকে খোঁচাও দিয়েছে স্প্যানিশ ক্লাবটি। মেসি ‘কম দর্শক আগ্রহের ও কম চাপের প্রতিযোগিতা’ বেছে নিয়েছে বলে মন্তব্য করেছে।

বিবৃতিতে বার্সা বলেছে, ‘বার্সেলোনার পক্ষ থেকে মেসিকে পুনরায় ক্যাম্প ন্যুতে আনার বিষয়ে আনুষ্ঠানিক প্রস্তাব দেওয়া হয়েছিল। তবে গত সোমবার (৫ জুন) মেসির বাবা ও এজেন্ট হোর্হে মেসি বার্সেলোনা প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তকে জানান যে, মেসি ইন্টার মিয়ামিতে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

মেসি আগামী মৌসুমগুলোতে তুলনামূলক কম আগ্রহের ও কম চাপের প্রতিযোগিতায় খেলতে চায় এবং নিজেকে কিছুটা আলোর বাইরে রাখতে চায়। বার্সা প্রেসিডেন্ট হুয়ান লাপোর্ত বিষয়টি বুঝতে পারছেন এবং তার সিদ্ধান্তকে সম্মান জানাচ্ছেন।’

বিবৃতিতে বার্সার ভক্তদের পক্ষ থেকে মেসিকে একটি সংবর্ধনা দেওয়া হবে বলেও উল্লেখ করা হয়েছে। এছাড়া মেসি সবসময় বার্সার থাকবেন বলেও জানানো হয়েছে।

ইন্টার মিয়ামিতে যাওয়া মেসিও জানিয়েছেন, বার্সার পক্ষ থেকে তাকে চুক্তির প্রস্তাব দেওয়া হয়েছিল। বার্সা চেয়েছিল তার সঙ্গে চুক্তি করে রাখতে। এরপর আর্থিক সংকটের সমাধান করে তাকে লা লিগায় নিবন্ধন করিয়ে নেবে। কিন্তু মেসি নিজের ভাগ্য অন্যের হাতে দিয়ে ঝুলে থাকতে চাননি বলে উল্লেখ করেছেন। এছাড়া ফান্ড জোগাড় করতে হলে বার্সার, তিন-চারজন ফুটবলার বিক্রি করতে হবে। অনেকের বেতনও কমাতে হতে পারে। যে বিষয়টি তার পছন্দ হয়নি বলে জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ