• সোমবার, ২০ মে ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম:
মিয়ানমার, রোহিঙ্গা ইস্যুতে দ্রুত চাপে পড়বে : পররাষ্ট্রমন্ত্রীর প্রত্যাশা ইরানের প্রেসিডেন্টকে বহনকারী হেলিকপ্টারটি যুক্তরাষ্ট্রের তৈরি রইসিকে বহনকারি হেলিকপ্টার সম্পূর্ণভাবে পুড়ে গেছে, কেউ বেঁচে নেই ৪২ বছর পর স্বজনদের সাথে সাক্ষাতে জানতে পারলেন তিনি মুসলিম, অতঃপর…! আবারো পেছালো রূপপুর পরমাণু কেন্দ্রের বিদ্যুৎ উৎপাদন সাংবাদিককে মারধর করে প্রেস কার্ড ও মোবাইল ছিনিয়ে নেওয়ার ঘটনায় থানায় মামলা, সিরাজগঞ্জে মাদক মামলায় ২ যুবকের যাবজ্জীবন বাজার থেকে ইলেকট্রোলাইট ড্রিংকস ‘রিচার্জ’ প্রত্যাহারের নির্দেশ মিরপুরে ব্যাটারিচালিত রিকশাচালকদের বিক্ষোভ, বাসে হামলা এমপি আনার ভারতে চিকিৎসা নিতে গিয়ে নিখোঁজ

হবু বর পছন্দ না হওয়ায় কিশোরীর আত্মহত্যা

নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩
ছবি: সংগৃহীত।

হবু বর পছন্দ না হওয়ায় ঘরের আঁড়ার সঙ্গে ফাঁস নিলেন এক কিশোরী। কিশোরীর নাম রুবিনা খাতুন (১৪)। ঘটনাটি ঘটেছে মেহেরপুরে।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) সকালে মেহেরপুরের গাংনীর হাড়িয়াদহ গ্রামের মধ্যপাড়ায় এ ঘটনাটি ঘটে। রুবিনা খাতুন ওই গ্রামের রবিউল ইসলামের মেয়ে ও স্থানীয় মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ছিলেন।

স্থানীয়দের সূত্রে জানা যায়, গাংনীর তেরাইল গ্রামের বাসিন্দা ও সৌদি প্রবাসী এক যুবকের সঙ্গে রুবিনার বিয়ে ঠিক হয়েছে। শুক্রবার (১৫ সেপ্টেম্বর) তার বিয়ে হওয়ার কথা। কিন্তু বরকে পছন্দ হয়নি রুবিনার। এ কথা পরিবারকে জানানোর পরও তারা তাদের সিদ্ধান্তে অটল থাকে। রুবিনা পরিবারকে মানাতে না পেরে ঘরের আড়ার সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, এ ঘটনায় গাংনী থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে ও ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ