• সোমবার, ২০ মে ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন
শিরোনাম:
মিয়ানমার, রোহিঙ্গা ইস্যুতে দ্রুত চাপে পড়বে : পররাষ্ট্রমন্ত্রীর প্রত্যাশা ইরানের প্রেসিডেন্টকে বহনকারী হেলিকপ্টারটি যুক্তরাষ্ট্রের তৈরি রইসিকে বহনকারি হেলিকপ্টার সম্পূর্ণভাবে পুড়ে গেছে, কেউ বেঁচে নেই ৪২ বছর পর স্বজনদের সাথে সাক্ষাতে জানতে পারলেন তিনি মুসলিম, অতঃপর…! আবারো পেছালো রূপপুর পরমাণু কেন্দ্রের বিদ্যুৎ উৎপাদন সাংবাদিককে মারধর করে প্রেস কার্ড ও মোবাইল ছিনিয়ে নেওয়ার ঘটনায় থানায় মামলা, সিরাজগঞ্জে মাদক মামলায় ২ যুবকের যাবজ্জীবন বাজার থেকে ইলেকট্রোলাইট ড্রিংকস ‘রিচার্জ’ প্রত্যাহারের নির্দেশ মিরপুরে ব্যাটারিচালিত রিকশাচালকদের বিক্ষোভ, বাসে হামলা এমপি আনার ভারতে চিকিৎসা নিতে গিয়ে নিখোঁজ

নিখোঁজের ৮ ঘণ্টা পর পুকুরে পাওয়া গেল দুই শিশুর মরদেহ

নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩

টাঙ্গাইলের সখীপুর উপজেলার হতেয়া পশ্চিমপাড়া এলাকায় নিখোঁজের প্রায় আট ঘণ্টা পর পুকুরে পাওয়া গেল দুই শিশুর মরদেহ।

রোববার (১৭ সেপ্টেম্বর) সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল করিম এ তথ্য নিশ্চিত করেছেন। শনিবার (১৬ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে ওই এলাকায় বাড়ির পাশে একটি পুকুর থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়।

নিহত ওই এলাকার কামরুল হাসানের মেয়ে মিম (৯) ও বাবুল মিয়ার মেয়ে ঝুমা (৯)। দুজনই হতেয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী ছিলেন।

স্থানীয়রা জানান, শনিবার দুপুরের খাবার খেয়ে খেলতে বের হয় ঝুমা ও মিম। একই দিন সন্ধ্যার পরও বাড়ি ফিরে না আসায় তাদের খোঁজাখুঁজি শুরু হয়। রাত পৌনে ১০টা পর্যন্তও তাদের খোঁজ মেলেনি। পরে বাড়ির উত্তর পাশে পুকুরে জাল ফেললে উঠে আসে দুজনের মরদেহ।

হতেয়া-রাজাবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন খান জানান, শনিবার এ ঘটনা জানতে পেরেই এলাকায় মাইকিং করা হয়েছে। পরে রাতে পুকুর থেকে দুই শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।

ওসি মো. রেজাউল করিম জানান, শনিবার দুপুরের পর শিশু দুটির নিখোঁজ হয়। এই খবর পেয়ে পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরে শনিবার রাতে পুকুর থেকে দুই শিশুর মরদেহ উদ্ধার করে পরিবারের সদস্যরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ