• সোমবার, ২০ মে ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন
শিরোনাম:
মিয়ানমার, রোহিঙ্গা ইস্যুতে দ্রুত চাপে পড়বে : পররাষ্ট্রমন্ত্রীর প্রত্যাশা ইরানের প্রেসিডেন্টকে বহনকারী হেলিকপ্টারটি যুক্তরাষ্ট্রের তৈরি রইসিকে বহনকারি হেলিকপ্টার সম্পূর্ণভাবে পুড়ে গেছে, কেউ বেঁচে নেই ৪২ বছর পর স্বজনদের সাথে সাক্ষাতে জানতে পারলেন তিনি মুসলিম, অতঃপর…! আবারো পেছালো রূপপুর পরমাণু কেন্দ্রের বিদ্যুৎ উৎপাদন সাংবাদিককে মারধর করে প্রেস কার্ড ও মোবাইল ছিনিয়ে নেওয়ার ঘটনায় থানায় মামলা, সিরাজগঞ্জে মাদক মামলায় ২ যুবকের যাবজ্জীবন বাজার থেকে ইলেকট্রোলাইট ড্রিংকস ‘রিচার্জ’ প্রত্যাহারের নির্দেশ মিরপুরে ব্যাটারিচালিত রিকশাচালকদের বিক্ষোভ, বাসে হামলা এমপি আনার ভারতে চিকিৎসা নিতে গিয়ে নিখোঁজ

ঘুরতে গিয়ে দলবদ্ধ ধর্ষণের শিকার কিশোরী

নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৩

তাহিরপুরের সীমান্তবর্তী পর্যটন স্পট বড়গুপ টিলায় ঘুরতে গিয়ে দলবদ্ধ ধর্ষণের শিকার হয়েছে এক কিশোরী।

সোমবার বিকেলের ওই ঘটনায় শামীম আহমদ নামে এক যুবককে আটক করেছে থানা পুলিশ। গ্রেপ্তার যুবককে বুধবার সুনামগঞ্জ জেলহাজতে পাঠানো হয়েছে।

জানা যায়, ধর্ষণের শিকার কিশোরীর বাড়ি সুনামগঞ্জ সদর উপজেলায়। বিশ্বম্ভরপুরে তার যাতায়াত ছিল। সেখান থেকে হৃদয় আহমেদ নামে এক যুবকের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে ওই কিশোরীর। একপর্যায়ে হৃদয় তার বন্ধু শামীমসহ তিনজন মিলে ওই কিশোরীকে বেড়ানোর কথা বলে বড়গুপ টিলায় নিয়ে যায়।

সেখানে তারা ওই কিশোরীকে পালাক্রমে ধর্ষণ করে। পরে রাতে তাকে সুনামগঞ্জ সদর উপজেলার রাধানগর এলাকায় ফেলে রেখে পালিয়ে যায় ওই তিনজন। খবর পেয়ে পুলিশ গিয়ে মেয়েটিকে উদ্ধার করে।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে শামীম আহমদ নামে ওই যুবককে আটক করে পুলিশ।

তাহিরপুর থানার ওসি নাজিম উদ্দিন জানান, এ ঘটনায় ভুক্তভোগী কিশোরী হৃদয়সহ তিনজনের বিরুদ্ধে থানায় মামলা করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ