• সোমবার, ২০ মে ২০২৪, ১০:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম:
মিয়ানমার, রোহিঙ্গা ইস্যুতে দ্রুত চাপে পড়বে : পররাষ্ট্রমন্ত্রীর প্রত্যাশা ইরানের প্রেসিডেন্টকে বহনকারী হেলিকপ্টারটি যুক্তরাষ্ট্রের তৈরি রইসিকে বহনকারি হেলিকপ্টার সম্পূর্ণভাবে পুড়ে গেছে, কেউ বেঁচে নেই ৪২ বছর পর স্বজনদের সাথে সাক্ষাতে জানতে পারলেন তিনি মুসলিম, অতঃপর…! আবারো পেছালো রূপপুর পরমাণু কেন্দ্রের বিদ্যুৎ উৎপাদন সাংবাদিককে মারধর করে প্রেস কার্ড ও মোবাইল ছিনিয়ে নেওয়ার ঘটনায় থানায় মামলা, সিরাজগঞ্জে মাদক মামলায় ২ যুবকের যাবজ্জীবন বাজার থেকে ইলেকট্রোলাইট ড্রিংকস ‘রিচার্জ’ প্রত্যাহারের নির্দেশ মিরপুরে ব্যাটারিচালিত রিকশাচালকদের বিক্ষোভ, বাসে হামলা এমপি আনার ভারতে চিকিৎসা নিতে গিয়ে নিখোঁজ

তিস্তা নদী থেকে নবজাতকের মরদেহ উদ্ধার

নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ৩০ অক্টোবর, ২০২৩
ছবি : সংগৃহীত

পঞ্চগড়ের দেবীগঞ্জে তিস্তা নদীতে ভেসে আসা একটি নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২৯ অক্টোবর) সন্ধ্যার দিকে দেবীগঞ্জ উপজেলার চিলাহাটি ইউনিয়নের চরতিস্তা পাড়ার তিস্তা নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়। তবে নবজাতকটির পরিচয় পাওয়া যায়নি। বর্তমানে দেবীগঞ্জ থানা পুলিশের হেফাজতে রয়েছে মৃত নবজাতক।

পুলিশ ও স্থানীয়রা জানান, রোববার বিকেলে তিস্তা নদীতে বিল্লাল নামে এক যুবক টানা জাল দিয়ে তিস্তা নদীতে মাছ ধরছিল। এ সময় নবজাতকের লাশ ভেসে আসতে দেখে তাৎক্ষণিক পাশের চাষকৃত জমিতে স্প্রে করতে থাকা সাবেক ইউপি সদস্য আব্দুল কাদেরকে বিষয়টি জানান। এ সময় আব্দুল কাদের পার্শ্ববর্তী মহিলাদের জানালে মহিলারা নদী থেকে নবজাতকটিকে ডাঙ্গায় তুলে নিয়ে আসে। পরে থানা পুলিশে খবর দেওয়া হলে পুলিশ সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে মৃত নবজাতকটিকে উদ্ধার করে।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম জানান, মৃত নবজাতকটি উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় একটি অপমৃত্যু মামলা হবে। তবে কিভাবে নদীতে নবজাতক শিশু এসেছি তদন্ত করে জানা যাবে। ময়নাতদন্তের পর জানা যাবে মৃত শিশুটির বয়স। সোমবার সকালে রংপুর মেডিকেলে ময়নাতদন্তের জন্য মরদেহ পাঠানো হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ