• মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৫:৫৯ অপরাহ্ন

লালমনিরহাটে চোরাই মোটর সাইকেলসহ আটক ২ জেলহাজতে প্রেরণ

আপডেটঃ : রবিবার, ২২ অক্টোবর, ২০১৭

লালমনিরহাট প্রতিনিধি॥ লালমনিরহাটের পাটগ্রামের দুইটি চোরাই মোটরসাইকেলসহ দুই জনকে আটক করে জেলহাজতে প্রেরণ করেছে পুলিশ। ১৯ অক্টোবর বৃহ¯পতিবার রাতে ওই উপজেলার উপারমারা ও বুড়িমারী হাই স্কুল এলাকা থেকে অভিযান চালিয়ে চোরাই মোটরসাইকেলগুলো উদ্ধার করা হয়েছে।এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে বুড়িমারী ইউনিয়ন পরিষদের (ইউপি) ৩নং ওয়ার্ডের সদস্য রাসেলসহ তিন জন আটক করে থানায় নিয়ে আসা হলেও পরবর্তীতে ইউপি সদস্য রাসেলকে ছেড়ে দেয়া হয়েছে।
পুলিশ সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে পাটগ্রাম উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালায় পুলিশের একটি দল। অভিযানে ওই উপজেলার উপারমারা ও বুড়িমারী হাইস্কুল এলাকা থেকে একটি পালসার ১৫০ সিসি ও টিভিএস মেট্রো ১০০ সিসি ব্যান্ডের দুইটি মোটর সাইকেল উদ্ধার করা হয়।
সে সময় ইউপি সদস্য রাসেল, বুড়িমারী আমবাড়ী এলাকার কফর উদ্দিনে পুত্র শরিফুল ইসলাম ও বুড়িমারী ভাঙ্গাপাড়া এলাকার আব্দুল গনির পুত্র আল আমিনকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ। পরে ইউপি সদস্য রাসেলকে ছেড়ে দেয় পুলিশ।
পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবির জানান, জিজ্ঞাসাবাদ শেষে জড়িত থাকার প্রমাণ না পাওয়ায় ইউপি সদস্য রাসেলকে ছেড়ে দেয়া হয়েছে। অপর দুইজনকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় পাটগ্রাম থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ