• বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৫৮ অপরাহ্ন

নারীকে অপহরণের চেষ্টা, গ্রেফতার ৬

নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ৪ ফেব্রুয়ারি, ২০২৪

ঠাকুরগাঁওয়ে সুমনা পারভিন (২৮) নামে এক নারীকে অপহরণের চেষ্টায় ৬ জন অপহরণকারীকে গ্রেফতার করেছে ঠাকুরগাঁও থানা পুলিশ। শনিবার (০৩ ফেব্রুয়ারি) দিবাগত রাতে সদর উপজেলার বেগুনবাড়ী ইউনিয়নের বান্দিগড় বালাপাড়া থেকে তাদের গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন সদর থারার অফিসার ইনচার্জ এ বিএম ফিরোজ ওয়াহিদ।

পুলিশ জানায়, সুমনা পারভিন পঞ্চগড় জেলার দেবীগঞ্জ ভাউলাগঞ্জ রোডস্থ পল্লীবিদ্যুৎ শাখায় বিলিং সহকারী পদে কর্মরত। সেখানে ভাড়া বাসায় ৪ মাস ধরে বসবাসকালীন সময়ে অফিস যাওয়ার সময় পার্শ্ববর্তী সোনাহার সরকার পাড়া গ্রামের সহিদুল ইসলামের ছেলে সৌমিক আহাম্মেদ (৩০) তাকে উত্যক্ত করে আসছিলেন। এমনকি বিয়ের প্রস্তাব দিতেন, প্রস্তাবে রাজি না হলে অপহরণের হুমকি দিয়ে আসছিলেন।

বিষয়টি সুমনা পরিবারের লোকজনকে বিষয়টি অবহিত করলে তারা তার বিয়ের জন্য পাত্রের সন্ধান শুরু করেন। সুমনা পারভিন গত শুক্রবার কর্মস্থল থেকে তার বাড়ি ঠাকুরগাঁওয়ের বালাপাড়া বান্দিগড়ে আসেন। সুমানার বিয়ের কথা জানার পর ওই দিন সন্ধায় সৌমিক রায় ৬ জনকে নিয়ে একটি এ্যাম্বুলেন্সযোগে সুমনার বাড়িতে গিয়ে জোরপূর্বক তাকে অপহরণের চেষ্টা করে। এসময় তার পরিবার ও আশপাশের লোকজন গিয়ে ওই ৬ জনকে আটক করে থানায় খবর দেয়।

ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ এবিএম ফিরোজ ওয়াহিদ বলেন, অপহরণের চেষ্টায় ৬ জনের নাম উল্লেখ এবং আরও ১০/১২ জন অজ্ঞাত করে একটি মামলা রুজু করা হয়েছে। আসামিদের বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

Share Button


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page