• বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৪২ অপরাহ্ন

ভাতিজিকে ধর্ষণ চেষ্টা মামলায় চাচা গ্রেপ্তার

নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারি, ২০২৪
প্রতীকি ছবি

জামালপুরে সরিষাবাড়ীতে ধর্ষণ চেষ্টা মামলার আসামি শহীদুল ইসলাম শহীদকে (৪৬) গ্রেপ্তার করেছে র‌্যাব। সোমবার (৫ফেব্রুয়ারি) ভোরে সদর থানাধীন গেইটপাড় সিএনজি স্ট্যান্ড থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি সরিষাবাড়ী উপজেলার মহাদান ইউনিয়নের করগ্রাম এলাকার আব্দুস সবুরের ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-১ এর কোম্পানি কমান্ডার মো. আবরার ফয়সাল সাদী প্রেস বিজ্ঞপ্তিতে জানান, শহীদুল ইসলাম দীর্ঘদিন ধরে তার ভাতিজিকে কুনজর দিয়ে আসছিলেন। এরই ধারাবাহিকতায় গত ৯ ডিসেম্বর রাতে ভিকটিম প্রকৃতির ডাকে ঘর থেকে বাইরে আসলে মুখে গামছা বেঁধে পুকুরের পূর্ব পাড়ে সরিষার ক্ষেতে নিয়ে জোরপূর্বক শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দিয়ে ধর্ষণের চেষ্টা করে তার চাচা। এসময় ভিকটিমের চিৎকার চেচামেচিতে আশেপাশের লোকজন এগিয়ে এলে শহীদুল ইসলাম ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

পরবর্তীতে ভিকটিম (১৬) নিজে বাদী হয়ে সরিষাবাড়ী থানায় মামলা দায়ের করেন। এরপর ৫ ফেব্রুয়ারি গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি অভিযানিক দল সদর থানার গেইটপাড় সিএনজি স্ট্যান্ড থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। আসামিকে মামলা তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে।

Share Button


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page