• মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন

নির্বাচনকালিন সরকার নিয়ে পরীক্ষা-নিরীক্ষার সুযোগ নেই : নাসিম

আপডেটঃ : বৃহস্পতিবার, ২৬ অক্টোবর, ২০১৭

আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বিএনপির উদ্দেশে বলেছেন, নির্বাচনকালিন সরকার বা তত্ত্বাবধায়ক সরকার ব্যাবস্থা নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করার আর কোন সুযোগ নেই। এটি একটি মীমাংসিত বিষয়। এটা নিয়ে কথা বলে কিংবা প্রেসকিপশন দিয়ে কোন লাভ হবে না।
বুধবার ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) উদ্যোগে দুই দিনব্যাপী স্বাস্থ্য ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। ‘নভো নরডিক্সের’ সহোযোগিতায় এ ক্যাম্পে প্রথম দিন ডায়াবেটিকস এবং দ্বিতীয় দিনে চোখের চিকিত্সা দেওয়া হয়।
বিএনপি নেতাদের উদ্দেশে মোহাম্মদ নাসিম বলেন, সংবিধানের বাইরে আমরা যাবো না, এটা নিয়ে কথা বলে লাভ নেই। এর জন্য অহেতুক মাঠ গরম করবেন না। ১০ বছর আগে যা হয়েছে এখন আর তা হবে না। বিএনপিকে আগামী নির্বাচনের প্রস্তুতি গ্রহণের আহ্বান জানিয়ে তিনি বলেন, নির্বাচনকালিন সরকার বা তত্ত্ববাধায়ক সরকারের দাবিতে আন্দোলন করে কোন লাভ নেই। জনগনের প্রতি বিশ্বাস রাখুন। জনগণ যাদের যোগ্য মনে করবে তাদের ভোট দিয়ে বিজয়ী করবে। আমরা যদি ভোটে হেরে যাই মেনে নেব।
রোহিঙ্গা প্রসঙ্গে মোহাম্মদ নাসিম বলেন, বাংলাদেশের প্রধানমন্ত্রী রোহিঙ্গাদেরকে মায়ের মমতায় আশ্রয় দিয়েছেন। যে কারণে তাকে মাদার অব হিউম্যানিটি বলা হচ্ছে। আরাকানে কোনো স্কুল নেই, চিকিত্সা কেন্দ্র নেই। যে কারণে তারা আমাদের দেশে ঢুকছে শরীরে বিভিন্ন ধরনের রোগ নিয়ে। আমরা স্বাস্থ্য ক্যাম্প স্থাপনের মাধ্যমে রোহিঙ্গাদের চিকিত্সা দিচ্ছি। বিভিন্ন রোগের টিকা দিচ্ছি, যা তারা আগে পায়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ