• মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৫:৪৩ অপরাহ্ন
শিরোনাম:
জনদুর্ভোগ, ধ্বংস বা রক্তপাত ঘটালে আইন-শৃঙ্খলা বাহিনি দায়িত্ব পালন করবে -স্বরাষ্ট্রমন্ত্রী এবার বেইলি রোড অবরোধ করলো ভিকারুননিসার ছাত্রীরা বগুড়া আজিজুল হক কলেজে ককটেল বিস্ফোরণ, আহত ৪ কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনে অচল ঢাকা রাজসিক আয়োজনে এমবাপ্পেকে বরণ করতে প্রস্তুত বার্নাব্যু ওমানের রাজধানী মাস্কাটে বন্দুক হামলায় নিহত ৪ আপিল বিভাগের রায় পর্যন্ত অপেক্ষা করেন : ব্যারিস্টার সুমন শেষ হচ্ছে শাওন-পাওলিদের ‘নীল জোছনা’ সিনেমার শুটিং মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দিতে হবে: শেখ হাসিনা কোটা আন্দোলন: ঢাকা-রাজশাহী মহাসড়ক অবরোধ করে রেখেছেন শিক্ষার্থীরা

রানার গ্রুপ ও এস. কিউ গ্রুপের মধ্যে চুক্তি চাবি ও মোটর সাইকেল হস্তান্তর

আপডেটঃ : বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০১৭

ভালুকা(ময়মনসিংহ)প্রতিনিধি॥
ময়মনসিংহের ভালুকা উপজেলার জামিরদিয়ায় গার্মেন্টস শিল্পের কর্মীদের যাতায়াত ব্যবস্থা এগিয়ে নিতে  সহজ মূল্যে চুক্তির শর্ত অনুযায়ী চাবি ও মোটর সাইকেল প্রদান করলো রানার গস্খুপ। বৃহস্পতিবার(২নভেম্বর) সকালে উপজেলার জামিরদিয়ায় রানার গ্রুপ তাদের সহযোগিতার হাত এগিয়ে দিলেন এস,কিউ গ্রুপের কর্মীদের জন্য। এস,কিউ গ্রূপের কর্মীদের সহজ মূল্যে চুক্তির শর্ত অনুযায়ী চাবি ও মোটর সাইকেল প্রদান করলেন রানার অটোমোবাইলস্ এর এমডি ও সিও মুকেশ শর্মা ।
এ সময় এস,কিউ গ্রুপের সিও অরুনা মাথুমনি সহ এস,কিউ গ্রুপের সকল কর্মী এবং রানার গ্রুপের হেড অব কর্পোরেট বিজনেস মো: মনিরুজ্জামান সহ রানারের মার্কেটিং বিভাগের সকল কর্মকর্তা উপস্থিত ছিলেন। এ চাবি হস্তান্তর অনুষ্ঠানে রানার অটোমোবাইলস্ এর এমডি ও সিও মুকেশ শর্মা বলেন ”রানার এদেশের সাধারন খেটে খাওয়া মানুষের পাশে থেকে সব সময় সহযোগিতা করে যাবে” এবং দেশের উন্নয়নের অগ্রগতিতে ভূমিকা রাখবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ