• সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম:
৪২ বছর পর স্বজনদের সাথে সাক্ষাতে জানতে পারলেন তিনি মুসলিম, অতঃপর…! আবারো পেছালো রূপপুর পরমাণু কেন্দ্রের বিদ্যুৎ উৎপাদন সাংবাদিককে মারধর করে প্রেস কার্ড ও মোবাইল ছিনিয়ে নেওয়ার ঘটনায় থানায় মামলা, সিরাজগঞ্জে মাদক মামলায় ২ যুবকের যাবজ্জীবন বাজার থেকে ইলেকট্রোলাইট ড্রিংকস ‘রিচার্জ’ প্রত্যাহারের নির্দেশ মিরপুরে ব্যাটারিচালিত রিকশাচালকদের বিক্ষোভ, বাসে হামলা এমপি আনার ভারতে চিকিৎসা নিতে গিয়ে নিখোঁজ হাত-পা-মুখ বেঁধে সুপারি ‘চুরি’র অপবাদে ২ শিশুকে নির্যাতন বাংলাদেশি হতাহতের খবর মেলেনি: পররাষ্ট্র মন্ত্রণালয় জন্ম সনদে পাওয়া গেছে ভিন্নতা, ডিগ্রি পাস করেছেন ১৪ বছরে

আগুন ধরে প্রশিক্ষণ বিমান পড়ল কর্ণফুলী নদীতে

নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪

চট্টগ্রামের পতেঙ্গায় কর্ণফুলী নদীর ১১ নম্বর ঘাটে বিমানবাহিনীর একটি প্রশিক্ষণ বিমান দুর্ঘটনার কবলে পড়েছে। তবে বিমানে থাকা দুই পাইলট অক্ষত আছেন।

বৃহস্পতিবার (৯ মে) সকালে পতেঙ্গায় কর্ণফুলী নদীর মোহনায় এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, সকাল সাড়ে ১০টার দিকে বিমানটি পতেঙ্গায় নৌ বাহিনীর বোট ক্লাবের ওপর দিয়ে উড়ছিল। এ সময় হঠাৎ বিমানটির পেছনের দিকে আগুন ধরে যায়। এরপর বিমানটি বিধ্বস্ত হয়ে কর্ণফুলী নদীর মোহনায় পড়ে যায়। দুর্ঘটনার পর দুইজন পাইলট প্যারাসুট নিয়ে বেরিয়ে আসেন।

দুর্ঘটনার পর দুই পাইলট প্যারাসুট নিয়ে নেমে আসেন।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) থেকে জানানো হয়েছে, বাংলাদেশ বিমান বাহিনীর একটি ওয়াইএকে ১৩০ প্রশিক্ষণ যুদ্ধবিমান যান্ত্রিক ত্রুটির কারণে চট্টগ্রামের পতেঙ্গায় দুর্ঘটনায় পতিত হয়েছেন। বিমানের দুইজন পাইলটকে উদ্ধার করা হয়েছে।

চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) উপকমিশনার (বন্দর) শাকিলা বলেন, বিমানটি বিধ্বস্ত হয়ে কর্ণফুলী নদীর মোহনায় পড়ে যায়। বিমানের পাইলট ও কো-পাইলটকে উদ্ধার করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ