• সোমবার, ১৭ জুন ২০২৪, ০৬:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম:
নিউইয়র্কে সেইভ দ্য পিপল’র উদ্যোগে হালাল খাদ্য সামগ্রী বিতরণ সেন্ট মার্টিনের নিরাপত্তা নিয়ে স্বার্থান্নেষী মহল গুজব ছড়াছে : আইএসপিআর মুসলিম বিশ্ব নিরানন্দে ঈদ উদযাপন করছে : এরদোয়ান ছেলে জয়ের নামে ছাগল কোরবানি দেবেন অপু, বুবলী দিচ্ছেন গরু ধারণক্ষমতার অতিরিক্ত যাত্রী নিয়ে যাওয়ার পথে লঞ্চ আটকে দিলেন ম্যাজিষ্ট্রেট সোনাতলা পৌরসভায় ভিজিএফের এর চাল বিতরণ শেষ লগ্নে জমে উঠেছে কলকাতার পশুর হাট, কদর বেড়েছে দুম্বা ও খাসির প্রধানমন্ত্রীর প্রচেষ্টায় সেনাবাহিনী বিশ্ব-দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে : সেনা প্রধান বৈদেশিক মুদ্রার রিজার্ভ বেড়ে ১৯ বিলিয়ন ডলার ছাড়িয়েছে। সরকার বিদেশের ওপর নির্ভর করে ক্ষমতায় আছে : মির্জা ফখরুল

নীলফামারীতে শিশু র্ধষণের পলাতক আসামি গ্রেফতার

নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ৯ জুন, ২০২৪
প্রতীকি ছবি

নীলফামারীর ডিমলায় চকলেট খাওয়ানোর প্রলোভন দেখিয়ে আট বছর বয়সী শিশুকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলার পলাতক প্রধান আসামি মো: মমিনুর রহমানকে (২৮) গ্রেফতার করেছে র‍্যাব-১৩। রোববার (৯ জুন) বেলা ১১টায় সৈয়দপুর বিমানবন্দর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-১৩ এর সহকারী পরিচালক (মিডিয়া) মাহমুদ বশির আহমেদ। গ্রেফতার মমিনুর রহমান উপজেলার টেপাখড়িবাড়ী ইউনিয়নের মাস্টারপাড়া এলাকার আতাউর রহমানের ছেলে।

বিজ্ঞপ্তিতে তিনি জানান, শুক্রবার (১৭ মে) দুপুর ১২টার দিকে টেপাখড়িবাড়ী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের চেয়ারম্যানপাড়া গ্রামের মাস্টারপাড়ার মমিনুর রহমান স্থানীয় আট বছর বয়সী এক শিশুকে চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে শয়ন কক্ষে ডেকে নেন। বাড়িতে কেউ না থাকার সুবাদে শয়ন যৌন নিপীড়ন করেন তাকে। যৌন নিপীড়নের কারণে শিশুটির অতিরিক্ত রক্তক্ষরণ হয়। পরে গুরুতর অসুস্থ অবস্থায় শিশুটি বাড়ি ফিরে গিয়ে সমস্ত ঘটনা তার মাকে জানায়। শিশুটিকে প্রথমে ডিমলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়, সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য নীলফামারী আধুনিক হাসপাতালে রেফার্ড করেন চিকিৎসক। শিশুটি অসুস্থ অবস্থায় দীর্ঘদিন সেখানে চিকিৎসাধীন ছিল।

তিনি আরো জানান, এ ঘটনার পর পরই আসামি পালাতক ছিলেন। পরে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৩ সিপিসি-২ ও র‍্যাব-৪ ব্যাটালিয়ন সদরের একটি অভিযানিক দল অভিযান চালিয়ে বেলা ১১টায় নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দর এলাকা থেকে নারী ও শিশু নির্যাতন দমন আইন মামলার পালাতক আসামি মো: মমিনুর রহমানকে গ্রেফতার করে।
গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা স্বীকার করেছেন বলে বিজ্ঞপ্তিতে জানান র‍্যাবের এই কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ