• রবিবার, ১৯ মে ২০২৪, ১০:১১ অপরাহ্ন
শিরোনাম:
৪২ বছর পর স্বজনদের সাথে সাক্ষাতে জানতে পারলেন তিনি মুসলিম, অতঃপর…! আবারো পেছালো রূপপুর পরমাণু কেন্দ্রের বিদ্যুৎ উৎপাদন সাংবাদিককে মারধর করে প্রেস কার্ড ও মোবাইল ছিনিয়ে নেওয়ার ঘটনায় থানায় মামলা, সিরাজগঞ্জে মাদক মামলায় ২ যুবকের যাবজ্জীবন বাজার থেকে ইলেকট্রোলাইট ড্রিংকস ‘রিচার্জ’ প্রত্যাহারের নির্দেশ মিরপুরে ব্যাটারিচালিত রিকশাচালকদের বিক্ষোভ, বাসে হামলা এমপি আনার ভারতে চিকিৎসা নিতে গিয়ে নিখোঁজ হাত-পা-মুখ বেঁধে সুপারি ‘চুরি’র অপবাদে ২ শিশুকে নির্যাতন বাংলাদেশি হতাহতের খবর মেলেনি: পররাষ্ট্র মন্ত্রণালয় জন্ম সনদে পাওয়া গেছে ভিন্নতা, ডিগ্রি পাস করেছেন ১৪ বছরে

কঙ্গোয় ট্রেন দুর্ঘটনায় ৩৩ জন নিহত

আপডেটঃ : সোমবার, ১৩ নভেম্বর, ২০১৭

কঙ্গোয় রবিবার মর্মান্তিক এক ট্রেন দুর্ঘটনায় ৩৩ জন নিহত হয়েছে। তেলবাহী একটি ফ্রিগেট ট্রেন গিরিখাতে পড়ে গেলে এ দুর্ঘটনা ঘটে। খবর এএফপি’র।
জাতিসংঘ রেডিও ওকাপি এ দুর্ঘটনায় ৩৩ জন নিহত ও এতে আরো অনেকের আহত বা দগ্ধ হওয়ার কথা জানিয়েছে। কঙ্গোর কাতাঙ্গা প্রদেশে এ দুর্ঘটনা ঘটে। ট্রেনটি দেশটির দ্বিতীয় বৃহত্তম নগরী লুবুম্বাশি থেকে কাতাঙ্গার লুয়েনার মধ্যে চলাচল করে।
রেডিও ওকাপির খবরে বলা হয়, ট্রেনটিতে ১৩টি তেলের বগি ছিল। লুবুদি স্টেশনের কাছে ঢাল বেয়ে ওপরে ওঠার সময় এটি লাইনচ্যুত হয় এবং গিরিখাতে পড়ে ট্রেনে আগুন ধরে গেলে এসব প্রাণহানি ঘটে। ট্রেনটিতে অনেক যাত্রী ছিল এবং তারা অবৈধভাবে যাচ্ছিল বলে জাতীয় রেল কোম্পানির এক সিনিয়র কর্মকর্তা জানান। এএফপি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ