• মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৫:৫০ অপরাহ্ন
শিরোনাম:
জনদুর্ভোগ, ধ্বংস বা রক্তপাত ঘটালে আইন-শৃঙ্খলা বাহিনি দায়িত্ব পালন করবে -স্বরাষ্ট্রমন্ত্রী এবার বেইলি রোড অবরোধ করলো ভিকারুননিসার ছাত্রীরা বগুড়া আজিজুল হক কলেজে ককটেল বিস্ফোরণ, আহত ৪ কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনে অচল ঢাকা রাজসিক আয়োজনে এমবাপ্পেকে বরণ করতে প্রস্তুত বার্নাব্যু ওমানের রাজধানী মাস্কাটে বন্দুক হামলায় নিহত ৪ আপিল বিভাগের রায় পর্যন্ত অপেক্ষা করেন : ব্যারিস্টার সুমন শেষ হচ্ছে শাওন-পাওলিদের ‘নীল জোছনা’ সিনেমার শুটিং মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দিতে হবে: শেখ হাসিনা কোটা আন্দোলন: ঢাকা-রাজশাহী মহাসড়ক অবরোধ করে রেখেছেন শিক্ষার্থীরা

মাদরাসাছাত্রীকে ধর্ষণচেষ্টায় শিক্ষকের বিরুদ্ধে মামলা

নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ৯ জুলাই, ২০২৪

পটুয়াখালীর বাউফলে এক মাদরাসাছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে শহিদুল ইসলাম নামে প্রতিষ্ঠানটির এক শিক্ষকের বিরুদ্ধে মামলা হয়েছে। গতকাল সোমবার (৮ জুলাই) রাতে বাউফল থানায় মামলাটি দায়ের করা হয়।

থানা সূত্রে জানা গেছে, ভুক্তভোগী ছাত্রী (১৬) উপজেলার ডালিমা দাখিল মাদরাসার দাখিল পরীক্ষার্থী। ওই মাদরাসার কম্পিউটার বিষয়ের শিক্ষক শহিদুল ইসলামের বাসায় কোচিং করতে যেতো সে। গত রোববার (৩০ জুন) বিকেল সোয়া ৬টার দিকে কোচিং শেষে অন্যান্য শিক্ষার্থীকে ছুটি দিয়ে ভুক্তভোগীকে ঘরে বসতে বলেন শিক্ষক শহিদুল। পরে ঘরের দরজা বন্ধ করে ভুক্তভোগীকে ধর্ষণের চেষ্টা চালান। এসময় শিক্ষার্থী নিজেকে রক্ষা করে বাড়িতে গিয়ে পরিবারকে বিষয়টি জানায়।

ভুক্তভোগীর মা বলেন, তার মেয়ের শরীরের বিভিন্ন স্থানে ক্ষতচিহ্ন হয়েছে। স্থানীয় প্রভাবশালী নেতা মোতাহার হোসেন ও ইউপি সদস্য মনির হোসেন সালিশ মীমাংসার মাধ্যমে ১ লাখ টাকা ক্ষতিপূরণ দিয়ে বিষয়টি দফারফা করার চেষ্টা করে। এ ঘটনায় ন্যায় বিচার দাবি করেন তিনি।

এ বিষয়ে জানতে অভিযুক্ত শহিদুল ইসলামের মুঠোফোনে কল করা হলেও কোনো সাড়া দেননি তিনি। মুঠোফোনে ক্ষুদে বার্তা পাঠিয়েও তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

মামলার বিষয়টি নিশ্চিত করে সহকারী পুলিশ সুপার সাদ্দাম হোসাইন বলেন, মামলা এফআইআর হয়েছে। অতিদ্রুত অভিযুক্তকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হবে বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ