• বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন

ময়মনসিংহে কৃষক হত্যায় দুই ভাইয়ের যাবজ্জীবন

আপডেটঃ : মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০১৭

ময়মনসিংহের গফরগাঁওয়ে কৃষক হাফিজ উদ্দিন (৫৫) হত্যা মামলার রায়ে দুইভাইকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। একইসঙ্গে পাঁচ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো দুই মাস বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।
ময়মনসিংহের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ জহিরুল কবির সোমবার বিকালে এ আদেশ দেন। যাবজ্জীবন সাজাপ্রাপ্তরা হলো গফরগাঁও উপজেলার চরমছলন্দ গ্রামের  সাহাবউদ্দিনের দুই ছেলে তফাজ্জল হোসেন ও ফেরদৌস।
মামলার সূত্রে জানা গেছে, ২০০৪ সালের ২ নভেম্বর গফরগাঁও উপজেলার চরমছলন্দ গ্রামের মৃত ছায়েদ আলীর ছেলে হাফিজ উদ্দিনকে পুর্ব শত্রুতার জেরে আসামিরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। পরে হাফিজ উদ্দিনের স্ত্রী মোছা. আক্তার খাতুন ৯ জনের বিরুদ্ধে গফরগাঁও থানায় মামলা করেন। দীর্ঘ তদন্ত শেষে প্রত্যেকের বিরুদ্ধে অভিযোগ পত্র দাখিল করে পুলিশ। সাক্ষ্য প্রমাণ শেষে  তফাজ্জল হোসেন ও ফেরদৌসকে যাবজ্জীবন কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো দুই মাস বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন আদালত। এ ছাড়া অপর আসামি চঞ্চল মিয়া, উজ্জল মিয়া, জাহাঙ্গীর হোসেন, সাহাব উদ্দিন, মোফাজ্জল হোসেন, শেফালী বেগম ও মোছা. ফাতেমা খাতুনকে বেকসুর খালাস প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ