• রবিবার, ১৯ মে ২০২৪, ১১:০৫ অপরাহ্ন
শিরোনাম:
৪২ বছর পর স্বজনদের সাথে সাক্ষাতে জানতে পারলেন তিনি মুসলিম, অতঃপর…! আবারো পেছালো রূপপুর পরমাণু কেন্দ্রের বিদ্যুৎ উৎপাদন সাংবাদিককে মারধর করে প্রেস কার্ড ও মোবাইল ছিনিয়ে নেওয়ার ঘটনায় থানায় মামলা, সিরাজগঞ্জে মাদক মামলায় ২ যুবকের যাবজ্জীবন বাজার থেকে ইলেকট্রোলাইট ড্রিংকস ‘রিচার্জ’ প্রত্যাহারের নির্দেশ মিরপুরে ব্যাটারিচালিত রিকশাচালকদের বিক্ষোভ, বাসে হামলা এমপি আনার ভারতে চিকিৎসা নিতে গিয়ে নিখোঁজ হাত-পা-মুখ বেঁধে সুপারি ‘চুরি’র অপবাদে ২ শিশুকে নির্যাতন বাংলাদেশি হতাহতের খবর মেলেনি: পররাষ্ট্র মন্ত্রণালয় জন্ম সনদে পাওয়া গেছে ভিন্নতা, ডিগ্রি পাস করেছেন ১৪ বছরে

নাটোরে পাওনাদারদের চাপে স্বামী-স্ত্রীর একসঙ্গে বিষপান আত্মহত্যার চেষ্টা

নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ৮ মে, ২০২৪

নাটোরের গুরুদাসপুরে ঋণের চাপে বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছেন এক দম্পতি। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তারা আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসক।

বুধবার (৮ মে) সকাল ৯টার দিকে মুমূর্ষু অবস্থায় তাদের উদ্ধার করে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

তারা হলেন আলম শেখ (৬৫) ও তার স্ত্রী নাজমা বেগম (৫০)। আলম শেখ উপজেলার বিয়াঘাট ইউনিয়নের হামলাইকোল গ্রামের বাসিন্দা। নিজ বাড়িতেই তারা বিষপান করেন।

ওই দম্পতির মেয়ে আলপনা আক্তার জানান, বছরদেড়েক আগে বাড়ির ভিটাসহ দেড় বিঘা জমি তার ভাই সবুজ হোসেনের নামে লিখে দেন বাবা আলম শেখ। শর্ত ছিল তিনটি এনজিও ও সুদ কারবারিদের কাছ থেকে নেওয়া পাঁচ লাখ টাকার ঋণ পরিশোধ করবেন সবুজ। কিন্তু সবুজ ঋণের একটি টাকাও শোধ করেননি। এমনকি বাবা-মায়ের সঙ্গে দুর্ব্যবহার করেন।

তিনি আরও বলেন, মঙ্গলবার (৭ মে) কিস্তির টাকার জন্য এনজিওর কর্মীরা বাড়িতে গিয়ে চাপ দেন। পারিবারিক কলহ আর ঋণের চাপে আজ সকালে ঘরের ভেতর বাবা-মা একসঙ্গে বিষপানে আত্মহত্যাচেষ্টা করেন। পরে তাদের হাসপাতালে নেওয়া হয়।

এ বিষয়ে ছেলে সবুজ বলেন, ৬৬ শতাংশ জমি তিনি তার বাবার কাছ থেকে নগদ পাঁচ লাখ টাকায় কিনেছেন। এখনো তার আয়েই বাবা-মায়ের ভরণপোষণ চলে। মূলত এনজিওর দুই লাখ ও সুদের তিন লাখ টাকা পরিশোধ করতে না পেরে পাওনাদারদের চাপে বাবা-মা আত্মহত্যাচেষ্টা করেন।

গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক স্নিগ্ধা আক্তার বলেন, তরল কীটনাশক পান করেন বৃদ্ধ দম্পতি। তবে তারা এখন আশঙ্কামুক্ত।

জানতে চাইলে গুরুদাসপুর থানার ওসি উজ্জ্বল হোসেন বলেন, এ ঘটনায় থানায় এখনো কোনো অভিযোগ আসেনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ