• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন
শিরোনাম:

মণিপুরী ছাত্র পরিষদের মানববন্ধন, সংবাদ সম্মেলন ও স্মারকলিপি প্রদান

আপডেটঃ : বুধবার, ১০ অক্টোবর, ২০১৮

মৌলভীবাজার প্রতিনিধি॥
সরকারি চাকরিতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর কোটা পুনর্বহালের দাবিতে মানববন্ধন, সংবাদ সম্মেলন ও স্মারকলিপি প্রদান করেছে বাংলাদেশ মণিপুরী ছাত্র পরিষদ মৌলভীবাজার শাখা।
আজ ৯ অক্টোবর মঙ্গলবার দূপুরে মৌলভীবাজার প্রেসক্লাবের সম্মুখস্থ রাজপথে অনুষ্ঠিত ঘন্টাব্যাপি মানববন্ধনে মণিপুরী ছাত্র পরিষদের দুই শতাধিক শিক্ষার্থী অংশগ্রহন করেন।
ছাত্র পরিষদের নেতৃবৃন্দ বলেন- সম্প্রতি সরকার ১ম ও ২য় শ্রেণীর সরকারি চাকুরির ক্ষেত্রে সংরক্ষিত আসন বাতিলের সিদ্ধান্ত গ্রহণ করায় প্রান্তিক এই নৃ-জনগোষ্ঠী উন্নয়নের মূল ¯্রােত থেকে বিচ্ছিন্ন হয়ে যাবে, আর্থ-সামাজিক অগ্রগতি সাধন বাধাগ্রস্থ হবে এবং মেধা মনন বিকাশের সুযোগ থেকে বঞ্চিত হবে। তারা সরকারি চাকুরিতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর পাঁচ ভাগ কোটা পদ্ধতি পুনর্বহালের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে জোর দাবি জানান। মানববন্ধনে অন্যানদের মধ্যে রাখেন, বাংলাদেশ মণিপুরি ছাত্র পরিষদ মৌলভীবাজার শাখার সহ-সভাপতি শিউলী সিনহা ও সাধারণ সম্পাদক সন্দীপ কুমার সিংহ। পরে মৌলভীবাজার প্রেসক্লাবে কোটা পুনর্বহালের দাবিতে সংবাদ সম্মেলন করেন শিক্ষাথীরা। সংবাদ সম্মেলন শেষে তারা জেলা প্রশাসকের মাধ্যেমে প্রধানমন্ত্রী বরাবর স্মাারকলিপি প্রদান করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ