• বুধবার, ০৮ মে ২০২৪, ০৯:০৪ পূর্বাহ্ন
শিরোনাম:
যুদ্ধবিরতি প্রস্তাবে হামাস রাজি হওয়ায় অবাক হয়েছে ইসরাইল রাষ্ট্রপতির কাছে ‘বীর মুক্তিযোদ্ধা’ খচিত নতুন ‘স্মার্ট এনাইডি’ হস্তান্তর ইসি’র চেয়ারম্যানের বিরুদ্ধে আশ্রয়ণের ৮০ ঘর বিক্রির অভিযোগ ইউক্রেনে সেনা পাঠানো হবে না, ফের জানাল যুক্তরাষ্ট্র জনগণের সম্পদ লুটপাটে বারবার ডামি নির্বাচন : রিজভী রাঙামাটিতে দুর্বৃত্তের গুলিতে আহত শিশুর মৃত্যু রোহিঙ্গাদের জন্য তহবিল গঠনে নতুন অংশীদার খুঁজুন : আইওএমের উদ্দেশে প্রধানমন্ত্রী ধানখেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার কারও একার পক্ষে ডেঙ্গু মোকাবেলা সম্ভব না: স্বাস্থ্যমন্ত্রী মিয়ানমার থেকে বাংলাদেশে পালিয়ে এলো ১২৮ বিজিপি

মণিপুরী ছাত্র পরিষদের মানববন্ধন, সংবাদ সম্মেলন ও স্মারকলিপি প্রদান

আপডেটঃ : বুধবার, ১০ অক্টোবর, ২০১৮

মৌলভীবাজার প্রতিনিধি॥
সরকারি চাকরিতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর কোটা পুনর্বহালের দাবিতে মানববন্ধন, সংবাদ সম্মেলন ও স্মারকলিপি প্রদান করেছে বাংলাদেশ মণিপুরী ছাত্র পরিষদ মৌলভীবাজার শাখা।
আজ ৯ অক্টোবর মঙ্গলবার দূপুরে মৌলভীবাজার প্রেসক্লাবের সম্মুখস্থ রাজপথে অনুষ্ঠিত ঘন্টাব্যাপি মানববন্ধনে মণিপুরী ছাত্র পরিষদের দুই শতাধিক শিক্ষার্থী অংশগ্রহন করেন।
ছাত্র পরিষদের নেতৃবৃন্দ বলেন- সম্প্রতি সরকার ১ম ও ২য় শ্রেণীর সরকারি চাকুরির ক্ষেত্রে সংরক্ষিত আসন বাতিলের সিদ্ধান্ত গ্রহণ করায় প্রান্তিক এই নৃ-জনগোষ্ঠী উন্নয়নের মূল ¯্রােত থেকে বিচ্ছিন্ন হয়ে যাবে, আর্থ-সামাজিক অগ্রগতি সাধন বাধাগ্রস্থ হবে এবং মেধা মনন বিকাশের সুযোগ থেকে বঞ্চিত হবে। তারা সরকারি চাকুরিতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর পাঁচ ভাগ কোটা পদ্ধতি পুনর্বহালের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে জোর দাবি জানান। মানববন্ধনে অন্যানদের মধ্যে রাখেন, বাংলাদেশ মণিপুরি ছাত্র পরিষদ মৌলভীবাজার শাখার সহ-সভাপতি শিউলী সিনহা ও সাধারণ সম্পাদক সন্দীপ কুমার সিংহ। পরে মৌলভীবাজার প্রেসক্লাবে কোটা পুনর্বহালের দাবিতে সংবাদ সম্মেলন করেন শিক্ষাথীরা। সংবাদ সম্মেলন শেষে তারা জেলা প্রশাসকের মাধ্যেমে প্রধানমন্ত্রী বরাবর স্মাারকলিপি প্রদান করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ