• সোমবার, ০৬ মে ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন
শিরোনাম:
সাতক্ষীরার আম ক্যালেন্ডার ঘোষণা, ৯ মে থেকে বাজারজাত শুরু হামাসের রকেট হামলায় ৩ ইসরায়েলি সৈন্য নিহত বাংলাদেশ হৃদয়-রিয়াদের ব্যাটে জিতল ইসরায়েলে আলজাজিরার সম্প্রচারমাধ্যম বন্ধ, পুলিশের হামলা ও ক্যামেরা ভাঙচুর রাজধানীতে দিনে গড়ম থাকলেও রাতে স্বস্তরি বৃষ্টি বাংলাদেশের তৈরি পোশাক রফতানি করতে দিল্লি বিমানবন্দ ব্যবহারে ভারতীয়দের আপত্তি গণতন্ত্র রক্ষায় নতুন করে গণমাধ্যমের স্বাধীনতা প্রতিষ্ঠা করতে হবে : মঈন খান পেড়িয়ে গেলো ২৪ ঘণ্টা নেভেনি সুন্দরবনের আগুন, আরো ২-৩ দিন সময় লাগবে ফিলিস্তিনের পক্ষে সব শিক্ষাপ্রতিষ্ঠানে পতাকা উত্তোলন করবে ছাত্রলীগ আব্রামস ও ব্রাডলি ট্যাঙ্ক ধ্বংস, এক সপ্তাহে ইউক্রেনের ৪,২৮৭ সেনা নিহত

প্যারিসে ভয়াবহ বিস্ফোরণ, নিহত ৪

আপডেটঃ : শনিবার, ১২ জানুয়ারী, ২০১৯

ফ্রান্সের প্যারিসে ভয়াবহ বিস্ফোরণে ৪ জন নিহত হয়েছে৷ শনিবার মধ্য প্যারিসের একটি বেকারিতেে এ বিস্ফোরণ ঘটে। যেখানে বিস্ফোরণটি হয়েছে তার আশেপাশের বহু বাড়ির জানলার কাচ ভেঙে গুড়িয়ে যায় বলে জানিয়েছে পুলিশ৷সিএনএন।

এ ঘটনায় আহত হয়েছে ৩৭ জন। তাদের মধ্যে ১০ জনের অবস্থা আশঙ্কাজনক। নিহতদের মধ্যে দুজন দমকল কর্মী বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয় সংবাদমাধ্যম জানায়, প্যারিসের সময় শনিবার সকাল ৯টা নাগাদ বিস্ফোরণটি হয়৷ গ্যাস লিক থেকে এই দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

আরও পড়ুনঃ রামগড়ে আওয়ামী লীগের নারী কর্মীকে গণধর্ষণের পর হত্যা করা হয়

ঘটনাস্থলে উদ্ধারকাজ চলছে দ্রুতগতিতে৷ দুর্ঘটনাটি কিভাবে ঘটলো তা বিস্তারিত জানতে তদন্তও শুরু হয়েছে।

প্যারিসে ভয়াবহ বিস্ফোরণ, নিহত ৪

উদ্ধারকর্মীদের সঙ্গে আলাপের পর ফ্রান্সের স্বরাষ্ট্রমন্ত্রী ক্রিস্টোফে কাস্টেনার বিবিসিকে বলেন, ‘এটি একটি নাটকীয় বিস্ফোরণ।’

প্যারিসে ভয়াবহ বিস্ফোরণ, নিহত ৪

এদিকে শনিবারও প্যারিসে বিক্ষোভ আয়োজন করেছিলো ইয়েলো ভেস্ট আন্দোলনকারীরা। তাদের ঠেকাতে মোতায়েন ছিলো ৮০ হাজার পুলিশ। তবে বিস্ফোরণের সঙ্গে বিক্ষোভের কোন সম্পর্ক নেই বলে জানিয়েছে প্যারিসে বিবিসির সংবাদদাতা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ