• মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১১:৫১ পূর্বাহ্ন

ধামরাইয়ে ইউসিসি লিমিটেডের ৩৮তম বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত

আপডেটঃ : বুধবার, ৩১ জানুয়ারী, ২০১৮

ধামরাই (ঢাকা) থেকে॥
উন্নয়নের পথে চলো বিআরডিবি দেবে আলো,ও প্রশিক্ষন ও ঋণ গ্রহন করুন দরিদ্র মুক্ত বাংলাদেশ গড়–ন এই শ্লোগানকে সামনে রেখে ঢাকার ধামরাই উপজেলার ইউসিসি লিমিটেডের ৩৮ তম বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার(৩১জানুয়ারি)বেলা ১১ ঘটিকার সময় উপজেলার হল রুমে  বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত হয়।
এসময় ধামরাই উপজেলা ইউসিসি লিমিটেডের সভাপতি আলহাজ¦ আহম্মদ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি স্থানীয় সংসদ সদস্য ঢাকা-২০ বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ এম এ মালেক।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান এ্যাড.সোহানা জেসমিন(মুক্তা),উপজেলা ইউসিসি লিমিটেডের সহ-সভাপতি ও ঢাকা জেলা পরিষদ সদস্য খাইরুল ইসলাম,উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক হাজী আব্দুল গণি,ধামরাই সরকারি বিশ^ বিদ্যালয় কলেজ শাখার ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান খান হাবিব, সমবায় সমিতির সদস্য ঝরনা পালসহ প্রমুখ।এই সময় ঝরনা পাল তার সংক্ষিপ্ত বক্তবে বলেন সমবায় সমিতির প্রশিক্ষন নিয়ে ৩৫টাকা দিয়ে সেলাই মেশিন ভাড়া করে কাজ করতাম, তার পর সমবায় সমিতি থেকে লোন নিয়ে কাজ শুরু করি। এর পর আস্তে আস্তে করে চারটি সেলাই মেশিন ক্রয় করে ছোট ভাই বোনদের নিয়ে ধামরাই বাজারে একটি কাপড়ের দোকান নিয়ে বর্তমানে সুখে দিন যাপন করিতেছি বলে জানান।এর পর মাননীয় এম পি মহোদয় তাকে পুরুস্কার তুলে দেন।
ইউসিসি লিমিটেডের ৩৮ তম বার্ষিক সাধারন সভার শুভ উদ্বোধন করেন ধামরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবুল কালাম।এসময় ইউসিসি লিমিটেডের সকল সদস্য উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ