• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৫০ অপরাহ্ন
শিরোনাম:
সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত বাংলাদেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে অথচ বিরোধী দল দেখে না গাজায় গণকবর থেকে প্রায় ৪০০ মরদেহ উদ্ধার দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষে দুজনের মৃত্যু রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানের মৌলিক কাঠামোকে আঘাত করে না, হাইকোর্টের পূর্ণাঙ্গ রায় যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনিদের প্রতি সমর্থন জানিয়ে বিক্ষো হংকং, সিঙ্গাপুরের পর ইইউতে ভারতীয় ৫২৭ পণ্যে মিলেছে ক্যানসার সৃষ্টিকারী রাসায়নিক থাইল্যান্ডকে অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগে প্রস্তাব, হতে পারে বাণিজ্য চুক্তি: প্রধানমন্ত্রী বন্যা-ভূমিধস তানজানিয়ায় নিহত অন্তত ১৫৫, আহত দুই শতাধিক ভর্তুকি কমিয়ে বিদ্যুৎ-গ্যাস-সারের দাম বাড়ানোর সুপারিশ আইএমএফ’র

কালিয়াকৈর অজ্ঞাত গলাকাটা যুবকের লাশ উদ্ধার

আপডেটঃ : বুধবার, ৬ জুন, ২০১৮

কালিয়াকৈর(গাজীপুর)প্রতিনিধি॥
গাজীপুরের কালিয়াকৈরে জবাই করে এক যুবককে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার সকালে উপজেলার ফুলবাড়িয়া বাশাকৈর এলাকার খেঁজুরগাছ নামক স্থান থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে তার পরিচয় পাওয়া যায়নি।
এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা যায়, কালিয়াকৈর উপজেলার ফুলবাড়িয়া বাশাকৈর এলাকার খেজুরগাছ নামক স্থানে কালিয়াকৈর-ফুলবাড়িয়া আঞ্চলিক সড়কের পাশে বুধবার সকালে জবাই করা ওই যুবকের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। তার বয়স আনুমানিক ২২ বছর। তার পরিচয় পাওয়া যায়নি। নিহতের পরণে ছিল নীল জিন্স প্যান্ট ও হালকা লাল রংয়ের শার্ট। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, ওই যুবক কোনো গাড়ির চালক বা হেলপার। ওই যুবককে অন্য কোথাও জবাই করে হত্যার পর ওই স্থানে ফেলে দুর্বৃত্তরা পালিয়ে গেছে।
কালিয়াকৈর থানাধীন ফুলবাড়িয়া পুলিশ ক্যাম্পের ইনর্চাজ উপপরির্দশক (এসআই) মিনহাজুল ইসলাম জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি হত্যা মামলা করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ