• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন
শিরোনাম:
সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত বাংলাদেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে অথচ বিরোধী দল দেখে না গাজায় গণকবর থেকে প্রায় ৪০০ মরদেহ উদ্ধার দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষে দুজনের মৃত্যু রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানের মৌলিক কাঠামোকে আঘাত করে না, হাইকোর্টের পূর্ণাঙ্গ রায় যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনিদের প্রতি সমর্থন জানিয়ে বিক্ষো হংকং, সিঙ্গাপুরের পর ইইউতে ভারতীয় ৫২৭ পণ্যে মিলেছে ক্যানসার সৃষ্টিকারী রাসায়নিক থাইল্যান্ডকে অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগে প্রস্তাব, হতে পারে বাণিজ্য চুক্তি: প্রধানমন্ত্রী বন্যা-ভূমিধস তানজানিয়ায় নিহত অন্তত ১৫৫, আহত দুই শতাধিক ভর্তুকি কমিয়ে বিদ্যুৎ-গ্যাস-সারের দাম বাড়ানোর সুপারিশ আইএমএফ’র

কুড়িগ্রামে দুদকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

আপডেটঃ : বৃহস্পতিবার, ৭ জুন, ২০১৮

কুড়িগ্রাম প্রতিনিধি॥
কুড়িগ্রামে দুর্নীতি প্রতিরোধ কার্যক্রম জোড়দার করণ শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ৭ জুন বৃহস্পতিবার দুপুরে কুড়িগ্রাম জেলা প্রশাসন সম্মেলন কক্ষে জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি অনুষ্ঠানের আয়োজন করে। জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সামিউল হক নান্টুর সভাপতিত্বে বক্তব্য রাখেন-জেলা প্রশাসক মোছা: সুলতানা পারভীন, রংপুর দুদক’র উপ-পরিচালক মোজাহার আলী সরদার, পুলিশ সুপার মেহেদুল করিম, সিভিল সার্জন ডা: এসএম আমিনুল ইসলাম, জেলা শিক্ষা অফিসার আব্দুল কাদের, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার স্বপন কুমার রায় চৌধুরী, রাজারহাট উপজেলা নির্বাহী অফিসার রাশেদুল হক প্রধান, প্রবীণ সাংবাদিক ও মুক্তিযোদ্ধা মো: সাবুদ্দিন, কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি এড. আহসান হাবীব নীলু, দুপ্রক জেলা সেক্রেটারী অধ্যক্ষ হারুন-অর-রশীদ মিলন প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা দুপ্রক সদস্য ও সাংবাদিক হুমায়ুন কবির সূর্য্য। রংপুর দুর্নীতি দমন সংস্থা অনুষ্ঠানে সহযোগিতা করে। অনুষ্ঠান শেষে জেলার ৯টি স্কুলে সততা স্কুলের জন্য প্রতিজনকে রংপুর দুদক থেকে ২০ হাজার টাকা করে নগদ অর্থ জেলা প্রশাসক মোছা: সুলতানা পারভীন শিক্ষকদের মাঝে হস্তান্তর করেন।অনুষ্ঠানে জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্যগণ, ৯ উপজেলার প্রতিনিধিসহ সরকারের শিক্ষা বিভাগের কর্মকর্তা, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ