• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:২০ অপরাহ্ন
শিরোনাম:
সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত বাংলাদেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে অথচ বিরোধী দল দেখে না গাজায় গণকবর থেকে প্রায় ৪০০ মরদেহ উদ্ধার দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষে দুজনের মৃত্যু রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানের মৌলিক কাঠামোকে আঘাত করে না, হাইকোর্টের পূর্ণাঙ্গ রায় যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনিদের প্রতি সমর্থন জানিয়ে বিক্ষো হংকং, সিঙ্গাপুরের পর ইইউতে ভারতীয় ৫২৭ পণ্যে মিলেছে ক্যানসার সৃষ্টিকারী রাসায়নিক থাইল্যান্ডকে অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগে প্রস্তাব, হতে পারে বাণিজ্য চুক্তি: প্রধানমন্ত্রী বন্যা-ভূমিধস তানজানিয়ায় নিহত অন্তত ১৫৫, আহত দুই শতাধিক ভর্তুকি কমিয়ে বিদ্যুৎ-গ্যাস-সারের দাম বাড়ানোর সুপারিশ আইএমএফ’র

ভালুকায় আসপাডা’র ফ্রি স্বাস্থ্য ক্যাম্প

আপডেটঃ : রবিবার, ১ জুলাই, ২০১৮

ভালুকা(ময়মনসিংহ) প্রতিনিধি॥
ময়মনসিংহের ভালুকায় আসপাডা পরিবেশ উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে ও পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনের সহায়তায় শনিবার উপজেলার পাড়াগাঁও নবদিগন্ত হাই স্কুলে ফ্রি স্বাস্থ্য ক্যাম্প আয়োজন করা হয়।
এতে প্রায় ৩ শতাধিক দুস্থ নারী, পুরুষ ও শিশুরা চিকিৎসা নেয়। সকাল১০টা থেকে ৪টা পর্যন্ত উপজেলার পাড়াগাও শিমুলতলী  নবদিগন্ত উচ্চ বিদ্যালয়ে এ ক্যাম্প পরিচালিত হয়। ক্যাম্পে  এ সময় অন্যান্যের মাঝে ইউনিয়ন সমন্বয়কারী মো: সিরাজ মিয়া,ফাউন্ডেশনের উপপরিচালক সুদেব রায়,ক্যাম্পের সমন্বয়কারী  ও আসাদুজ্জামান খন্দকার উপস্থিত ছিলেন । চিকিৎসা দেন ডাঃ বিবেক আচার্য, ডাঃ রওশন আরা খাতুন ও ডাঃ মাজেদুর রহমান  প্রমুখ। তাদেরকে সহযোগীতা করেন ৫ জন স্বাস্থ্য সহকারী ও  সেবিকারা। ফ্রি স্বাস্থক্যাম্প অব্যহত থাকবে বলে জানিয়েছেন আয়োজকরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ