• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৫৭ অপরাহ্ন
শিরোনাম:
সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত বাংলাদেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে অথচ বিরোধী দল দেখে না গাজায় গণকবর থেকে প্রায় ৪০০ মরদেহ উদ্ধার দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষে দুজনের মৃত্যু রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানের মৌলিক কাঠামোকে আঘাত করে না, হাইকোর্টের পূর্ণাঙ্গ রায় যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনিদের প্রতি সমর্থন জানিয়ে বিক্ষো হংকং, সিঙ্গাপুরের পর ইইউতে ভারতীয় ৫২৭ পণ্যে মিলেছে ক্যানসার সৃষ্টিকারী রাসায়নিক থাইল্যান্ডকে অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগে প্রস্তাব, হতে পারে বাণিজ্য চুক্তি: প্রধানমন্ত্রী বন্যা-ভূমিধস তানজানিয়ায় নিহত অন্তত ১৫৫, আহত দুই শতাধিক ভর্তুকি কমিয়ে বিদ্যুৎ-গ্যাস-সারের দাম বাড়ানোর সুপারিশ আইএমএফ’র

পাবনায় সড়ক দুর্ঘটনায় গৃহবধূ নিহত

আপডেটঃ : সোমবার, ২ জুলাই, ২০১৮

পাবনা প্রতিনিধি॥
পাবনায় দ্রুতগামী একটি অ্যাম্বুলেন্সের চাপায় পিষ্ট হয়ে রীনা খাতুন নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। সোমবার পাবনা-চাটমোহর সড়কের পূর্ব টিয়ারতলা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রীনা চাটমোহর উপজেলার মূলগ্রাম ইউনিয়নের পূর্ব টিয়ারতলা গ্রামের কোরবান আলীর স্ত্রী।
পুলিশ জানায়, সোমবার ভোর সাড়ে ৫ টার দিকে গৃহবধূ রীনা সহ তার পরিবারের সদস্যরা বাড়ির সামনে ওই সড়কের ফুটপাতে গাড়ির জন্য অপেক্ষা করছিল। এ সময় চাটমোহর থেকে পাবনামুখী একটি অ্যাম্বুলেন্স  দ্রুত গতিতে যাবার সময় বিপরীতমুখী অপর একটি গাড়িকে সাইড দিতে ফুটপাতে নেমে পড়লে রীনা খাতুন অ্যাম্বুলেন্সের চাপায় পিষ্ট হলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘটনার পর অ্যাম্বুলেন্সটি দ্রুত পালিয়ে গেছে। চালক সহ অ্যাম্বুলেন্সটি আটকের চেষ্টা চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ