• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:০১ অপরাহ্ন
শিরোনাম:
সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত বাংলাদেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে অথচ বিরোধী দল দেখে না গাজায় গণকবর থেকে প্রায় ৪০০ মরদেহ উদ্ধার দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষে দুজনের মৃত্যু রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানের মৌলিক কাঠামোকে আঘাত করে না, হাইকোর্টের পূর্ণাঙ্গ রায় যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনিদের প্রতি সমর্থন জানিয়ে বিক্ষো হংকং, সিঙ্গাপুরের পর ইইউতে ভারতীয় ৫২৭ পণ্যে মিলেছে ক্যানসার সৃষ্টিকারী রাসায়নিক থাইল্যান্ডকে অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগে প্রস্তাব, হতে পারে বাণিজ্য চুক্তি: প্রধানমন্ত্রী বন্যা-ভূমিধস তানজানিয়ায় নিহত অন্তত ১৫৫, আহত দুই শতাধিক ভর্তুকি কমিয়ে বিদ্যুৎ-গ্যাস-সারের দাম বাড়ানোর সুপারিশ আইএমএফ’র

ভোলায় সন্দেহেভাজন এক রোহিঙ্গা নারীসহ ৩ জন আটক

আপডেটঃ : মঙ্গলবার, ৩ জুলাই, ২০১৮

ভোলা প্রতিনিধি॥

ভোলায় পরিচয় গোপন করে পাসপোর্ট করতে আসলে আনোয়ারা বেগম(২২) নামে এক রোহিঙ্গা নারীসহ ৩ ব্যক্তিকে আটক করে পুলিশ। আনোয়ারা বেগম কক্সবাজারের রামু থেকে এসেছেন বলে জানা গেছে। মঙ্গলবার (৩ জুলাই) সকালে ভোলার আঞ্চলিক পাসপোর্ট অফিস থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃত বাকি দুজন হলেন- হালিমা খাতুন (২৫) ও তার স্বামী মোঃ জাফর(৩০)। তারা ভোলার লালমোহন উপজেলার বাসিন্দ হলেও আনোয়ারা বেগমের বোন ও দুলাভাই পরিচয় দেন।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ছগীর মিয়া জানান, দুপুর সারে ১১টার দিকে পাসপোর্ট করতে আসলে আনোয়ারা বেগমকে ভোলা আঞ্চলিক পাসপোর্ট অফিসের উপ-সহকারি খন্দকার তাজুল ইসলামের রোহিঙ্গা সন্দেহ হয়। এসময় তিনি পুলিশে খবর দিলে পুলিশ সেখান থেকে আনোয়ারা বেগমসহ তার কথিত বোন ও দুলাভাইকে আটক করে। এদের বাড়ি জেলার লালমোহন উপজেলায় বলে জানান তারা। তবে আনোয়ারাকে ৭ বছর আগে কক্সবাজার রামু থেকে বোন হিসে দত্তক নেন। আনোয়ারা প্রকৃত রোহিঙ্গা কিনা তা তদন্ত শেষে আটকদের বিরুদ্ধে আইন আনুগ ব্যবস্থা নেয়া হবে বলেও জানান ওসি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ