• সোমবার, ০৬ মে ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন
শিরোনাম:
পাহাড়ি গর্তে জমে থাকা পানিতে গোসলে নেমে ২ শিশুর মৃত্যু সৌদি আরব তেলের দাম বাড়াল মানিকগঞ্জে নবম শ্রেণির ছাত্রী ঘুরতে গিয়ে ধর্ষণের শিকার  ব্রাজিলে বন্যায় নিহতের সংখ্যা বেড়ে ৭৮। চিকিৎসার জন্য বিদেশ যেতে অনুমতি পেলেন আমানউল্লাহ আমান গাজায় ইসরায়েলি আগ্রাসনে পশ্চিমারা স্পষ্ট ভণ্ডামি করছে : মালয়েশিয়ার প্রধানমন্ত্রী সব শিক্ষা প্রতিষ্ঠানে একযোগে ফিলিস্তিনের পতাকা উত্তোলন আজ রাফাহতে হামলা করতে চায় ইসরায়েল, বিরোধিতায় যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক সম্প্রদায়। ইউরোপ সফরে চীনা প্রেসিডেন্ট শি জিনপিং সম্মিলিত চেষ্টায় সুন্দরবনে আগুন নিয়ন্ত্রণে, ক্ষতি নির্ণয়ে কাজ করছে বিশেষজ্ঞ টিম

দলে ফিরলেন ওটামেন্ডি, আবারো দলের বাইরে মেসি

আপডেটঃ : শনিবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৮

চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলের বিপক্ষে আসন্ন প্রীতি ম্যাচকে সামনে রেখে আর্জেন্টিনা দলে ফিরেছেন ম্যানচেস্টার সিটি সেন্টার-ব্যাক নিকোলাস ওটামেন্ডি। কিন্তু আবারো দলের বাইরে থাকলেন লিওনেল মেসি।
রাশিয়া বিশ্বকাপে ফ্রান্সের কাছে পরাজিত হয়ে শেষ ১৬’ থেকে হতাশাজনক বিদায়ের পর জাতীয় দলে নিজের ফর্ম ফিরে পেতে কিছুটা সময় চেয়েছেন মেসি। এ কারণে দলের বাইরে রয়েছেন তিনি। ইতিমধ্যে মাসের শুরুতে যুক্তরাষ্ট্রে গুয়োতেমালার সাথে ৩-০ গোলে জয় ও কলম্বিয়ার বিপক্ষে গোলশুন্য ড্রয়ের ম্যাচ দুটিতে তিনি ছিলেন না। আগামী ১১ অক্টোবর সৌদি আরবে ইরাকের ও পাঁচদিন পর ব্রাজিলের বিপক্ষে আরো দুটি প্রীতি ম্যাচেও তিনি দর্শক হিসেবে মাঠে থাকবেন।
এ সম্পর্কে আর্জেন্টাইন কোচ লিওনেল স্কালোনি বলেন, ‘আমি এ ব্যপারে মেসির সঙ্গে কথা বলেছি। আমাদের দুজনেরই মত হচ্ছে জাতীয় দলে ফেরার এটা সঠিক সময় নয়।’
মেসির সাথে আক্রমনভাগে আরো তিন তারকা দলের বাইরে রয়েছেন। ম্যানচেস্টার সিটির সার্জিও আগুয়েরো, পিএসজির এ্যাঞ্জেল ডি মারিয়া ও এসি মিলানের গঞ্জালো হিগুয়েইন। তবে ইন্টার মিলানের জুটি মাওরো ইকার্দি ও লটারো মার্টিনেজ জায়গা ধরে রেখেছেন। তাদের সাথে আরো আছেন পিএসজির গিওভানি লো সেলসো ও জুভেন্টাসের ফরোয়ার্ড পাওলো দিবালা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ