• বুধবার, ০১ মে ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম:

ধামরাইয়ে আওয়ামী-লীগ-বিএনপি ও জাতীয় পাটির প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

আপডেটঃ : বুধবার, ২৮ নভেম্বর, ২০১৮

ধামরাই(ঢাকা) প্রতিনিধি॥
ঢাকা-২০ ধামরাই আসনে আওয়ামী-লীগ-বিএনপি ও জাতীয়পাটির প্রার্থীরা তাদের দলীয় মনোনয়নপত্র জমা দিয়েছেন। আজ বুধবার (২৮নভেম্বর) বিকাল ৪ঘটিকার সময় ধামরাই উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে গিয়ে এরা প্রত্যেকে যার যার মনোনয়নপত্র জমা দেন।
ঢাকা-২০ ধামরাই আনসে বিকাল ৪ঘটিকার সময় ঢাকা জেলা আওয়ামী-লীগের সভাপতি সাবেক এমপি আলহাজ¦ বেনজির আহম্মেদ তার মনোনয়নপত্র উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আবুল কালাম আজাদের কাছে জমা দেন।এই সময় তার সঙ্গে ছিলেন উপজেলা আওয়ামী-লীগের সভাপতি ও বর্তমান এমপি আলহাজ¦ এম এ মালেক, জেলা আওয়ামী-লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ এনামুল হক আইয়ুব, উপজেলা আওয়ামী-লীগের সাধারণ সম্পাদক মোঃ সাখাওয়াত হোসেন সাখু, পৌর আওয়ামী-লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ¦ গোলাম কবির মোল্লা, ধামরাই উপজেলা যুবলীগের সভাপতি মোঃ মোয়াদ্দেস হোসেন, ঢাকা জেলা আওয়ামী-লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও বাইশাকান্দা ইউপি চেয়ারম্যান অধ্যপক মিজানুর রহমান, ধামরাই ৬নং ওয়ার্ডের পৌর-কাউন্সিলর আলহাজ¦ সাহেব আলী, পৌর-যুবলীগের সহ-সভাপতি মোঃ আলী খানসহ প্রমুখ উপস্থিত ছিলেন।
অপর দিকে এই আসনে বিএনপির প্রার্থী হিসাবে মনোনয়নপত্র জমা দেন ধামরাই উপজেলা বিএনপির সভাপতি ও তিন বারের উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ তমিজউদ্দিন। ঢাকা-২০ ধামরাই আসনে জাতীয় পাটির প্রার্থী হিসাবে মনোনয়নপত্র জমা দেন ঢাকা জেলা জাতীয় পাটির সভাপতি ও সাবেক দুই বারের এমপি খান ইসরাফিল খোকন, ঢাকা-২০ ধামরাই সংসদীয় আসনের আওয়ামী-লীগ,বিএনপি ও জাতীয় পাটির প্রার্থীরা বেলা ৪ঘটিকার সময় থেকে তাদের মনোনয়নপত্র জমা দেওয়া শুরু করেন। এই সময় উৎসব মুখরে উপজেলা চত্বর নেতাকর্মীরা ভরে যায়। যার প্রার্থীদের মনোনয়নপত্র জমা দেওয়াই আনন্দে মিষ্টি খাওয়ার ধুমপরে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ