• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম:
জনশক্তি রপ্তানিতে আবারও মালয়েশিয়ায় কোটা পাওয়ার সম্ভাবনা সিঙ্গাপুরের প্রধানমন্ত্রীর পদত্যাগ করলেন, গাজায় শান্তিরক্ষী মোতায়েনের পরিকল্পনা যুক্তরাষ্ট্রের উত্তাল জর্জিয়া, বিরোধী নেতাদের মারধর আরও ৫৫ নেতাকে বহিষ্কার করলো বিএনপি আওয়ামী লীগ কোনদিনও কারও দয়া-দাক্ষিণ্য নিয়ে ক্ষমতায় আসেনি। : নানক রাজশাহীতে ১৫ দিনব্যাপী কারুশিল্প উদ্যোক্তা মেলা শুরু ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে পরিশ্রম করার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ফোর্বসের ‌‘৩০ অনূর্ধ্ব ৩০’ এশিয়ার তালিকায় ৯ বাংলাদেশি ডেঙ্গু রোগীর ঠিকানা সংগ্রহ করে আশপাশের এলাকায় সচেতনতা কার্যক্রম চালাতে হবে।

বগুড়ায় শাজাহানপুর ইউএনও অফিসে কম্পিউটার হার্ডডিস্ক চুরি কে কেন্দ্র করে ধূম্রজাল থানায় মামলা !

নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ২২ এপ্রিল, ২০২৪

শিবলী সরকার, বগুড়া সংবাদদাতাঃ- বগুড়ার শাজাহানপুর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় অফিসে রহস্যজনক চুরির ঘটনা ঘটেছে। এই মর্মে শাজাহানপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা ও স্থানীয় সুত্রে জানা যায়, ঐ উপজেলার ইউএনও বিদায় আগের দিন তার অফিস থেকে মোট ৪টি হার্ডডিস্ক, ১ টি ল্যাপটপ নিখোঁজ হয়। যেখানে সিসি ক্যামেরার হার্ডডিস্ক ছিলো বলে জানা যায়। রোববার (২১ এপ্রিল) দুপুরে শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

সম্প্রতি বদলি হওয়া ইউএনও তাহমিদা আক্তারকে ঘিরে অতিতে অনেক সমালোচনা হয়। আর এসব বিভিন্ন সমালোচনার মুখে শাজাহানপুর উপজেলা থেকে তাহাকে চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট উপজেলায় বদলী করা হয়েছে।

গত সোমবার (৮ এপ্রিল) রাজশাহী বিভাগীয় কমিশনার মাঠ প্রশাসন শাখা থেকে সিনিয়র সহকারী কমিশনার প্রিয়াংকা দাস স্বাক্ষরিত প্রজ্ঞাপনে এ তথ্য পাওয়া যায়। স্থানীয়দের ধারণা ইউএনও বিদায়ের আগেরদিন অনিয়ম দুনীতি তথ্য মুছে ফেলতে তাহার রুম ও অফিস থেকে ৩ টি কম্পিউটার হার্ডডিস্ক, ১ ল্যাপটপ ও ২টি সিসি ক‍্যামরাসহ হার্ডডিস্ক উধাও হওয়ার মিথ্যা প্রচার করেছেন।

সামান্য মুল্যের ঐ সকল জিনিসপত্র ইউএনও অফিস থেকে চুরি করার মত ঝুকি কেউ নিবে না। হতে পারে তথ্য গোপন করতেই পরিকল্পিত ভাবে এমন টা করা হয়েছে। বিষয়টি সম্পর্কে বগুড়ার শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম সংবাদ সংযোগ কে বলেন, উপরোক্ত বিষয়ে থানায় একটি মামলা দায়ের করেছে ইউএনও অফিসের একজন কর্মকর্তা।

আমরা বিষয়টি গুরুত্বপূর্ণ ভাবে তদন্ত করছি এবং চেষ্টা করছি সত্য টা উদঘাটন করার জন্য। উপযুক্ত কোনো তথ্য পেলে আমরা সবাইকে জানাবো। ইউএনও কে বদলি করার সাথে এই হার্ডডিস্ক উধাও হওয়ার কোনো যোগসূত্র আছে কিনা এমন প্রশ্ন করলে তিনি বিষয়টি নিশ্চিত করতে পারেন নাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ