• সোমবার, ০৬ মে ২০২৪, ১০:০৯ পূর্বাহ্ন
শিরোনাম:
রাজধানীতে বাসের ধাক্কায় পিকআপ চালকসহ দুইজন নিহত সাতক্ষীরার আম ক্যালেন্ডার ঘোষণা, ৯ মে থেকে বাজারজাত শুরু হামাসের রকেট হামলায় ৩ ইসরায়েলি সৈন্য নিহত বাংলাদেশ হৃদয়-রিয়াদের ব্যাটে জিতল ইসরায়েলে আলজাজিরার সম্প্রচারমাধ্যম বন্ধ, পুলিশের হামলা ও ক্যামেরা ভাঙচুর রাজধানীতে দিনে গড়ম থাকলেও রাতে স্বস্তরি বৃষ্টি বাংলাদেশের তৈরি পোশাক রফতানি করতে দিল্লি বিমানবন্দ ব্যবহারে ভারতীয়দের আপত্তি গণতন্ত্র রক্ষায় নতুন করে গণমাধ্যমের স্বাধীনতা প্রতিষ্ঠা করতে হবে : মঈন খান পেড়িয়ে গেলো ২৪ ঘণ্টা নেভেনি সুন্দরবনের আগুন, আরো ২-৩ দিন সময় লাগবে ফিলিস্তিনের পক্ষে সব শিক্ষাপ্রতিষ্ঠানে পতাকা উত্তোলন করবে ছাত্রলীগ

নাটোরে চেয়ারম্যান প্রার্থীকে অপহরণ, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি-সম্পাদককে অব্যাহতি

নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪
মো. মোহন আলী (বাঁয়ে) ও মো. হাসান ইমাম  ছবি : সংগৃহীত

নাটোরের সিংড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. হাসান ইমাম ও সাধারণ সম্পাদক মো. মোহন আলীকে অব্যাহতি দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২৩ এপ্রিল) রাতে জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট খন্দকার ইশতিয়াক আহমেদ ডলার ও সাধারণ সম্পাদক মো. শফিউল আজম স্বপন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

এম এম ওয়াহিদুজ্জামান পিন্টুকে সিংড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সোহেল রানা মুন্নুকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে।

জানা গেছে, সিংড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে লুৎফুল হাবিব রুবেল এবং দেলোয়ার হোসেন নামে দুজন মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। সোমবার (১৫ এপ্রিল) নাটোর জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ের ভেতর থেকে রুবেলের নির্দেশে অপর প্রার্থী দেলোয়ার হোসেনকে অপহরণ ও নির্যাতন করে তার সমর্থকরা। এ ঘটনায় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের শীর্ষ দুই নেতার সম্পৃক্ততা পায় পুলিশ। দেশব্যাপী সমালোচনা শুরু হলে রুবেল মনোনয়ন প্রত্যাহার করে নেন।

রুবেল মনোনয়ন প্রত্যাহার করায় নির্যাতিত দেলোয়ারকে মঙ্গলবার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করেন রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচনী কর্মকর্তা আব্দুল লতিফ শেখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ