• শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৩২ অপরাহ্ন
শিরোনাম:
১৯ বার নিশ্চিত মৃত্যুকে জয় করে এখন বিশ্ব রাষ্ট্রনায়ক : পররাষ্ট্রমন্ত্রী যুক্তরাষ্ট্র হামাস প্রধানকে হত্যা করে গাজা যুদ্ধ শেষ করতে চায় ! ইসরাইল গাজা যুদ্ধে হেরে যাচ্ছে : সাবেক মোসাদ উপ-প্রধান জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি সবজি বহনকারী ট্রাক-লরি থেকে চাঁদাবাজি করছে নগর কর্তৃপক্ষ : সাঈদ খোকন পিটিয়ে ২ তরুণীকে আহত করার অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে হিউস্টনের ঝড়ে বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ নিয়ে শঙ্কা! র‍্যাবের হাতে হত্যা মামলার আটক আসামি মৃত অবস্থায় হাসপাতালে বাকশালের সদস্য হয়েছিলেন জিয়াউর রহমান, ওবায়দুল কাদেরের অস্ত্র বোঝাই ইসরাইলি জাহাজ বন্দরে ভিড়তে দেইনি স্পেন বন্দরে

বগুড়ায় সারিয়াকান্দিতে গ্রাম থিয়েটারের নতুন কমিটি গঠন

নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ৫ মে, ২০২৪
সভাপতি গোলাপ, সম্পাদক রিমন

বগুড়া প্রতিনিধিঃ- বগুড়ার সারিয়াকান্দি উপজেলার হাটশেরপুর ইউনিয়নের হাসনাপাড়া এলাকায় গ্রাম থিয়েটারের নতুন কমিটি গঠন করা হয়েছে।
০৪ মে ২০২৪ শনিবার বিকেলে হাসনাপাড়া বাজারের অফিস কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে এই কমিটি গঠন করা হয়। আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উক্ত থিয়েটারের উপদেষ্টা  ফরহাদুন্নবী মামুন। এসময় বিশেষ অতিথি ছিলেন সিনিয়র সাংস্কৃতিক ব্যাক্তিত্ব শিহাব আহমেদ, জুয়েল মিয়া, সাবেক ইউপি সদস্য ওয়াজেদ হোসেন, সামসুজ্জোহা, রফিকুল ইসলাম, মেহেদী হাসান মুকুল প্রমুখ।
পরে সর্ব সম্মতিক্রমে হাসনাপাড়া থিয়েটার  পরিচালনার লক্ষ্যে গোলাম মোস্তফা গোলাপ কে সভপতি ও লোকমান হোসেন রিমন কে সাধারণ সম্পাদক করে  আগামী তিন বছরের জন্য মোট ৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ