• রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন
শিরোনাম:
বাংলাদেশির হতাহতের খবর মেলেনি: পররাষ্ট্র মন্ত্রণালয় জন্ম সনদে পাওয়া গেছে ভিন্নতা, ডিগ্রি পাস করেছেন ১৪ বছরে কেএনএফের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান, বন্দুক যুদ্ধে নিহত ৩ গাজায় আরো এক জিম্মির লাশ উদ্ধার বিশ্ব স্বাস্থ্য সংস্থা প্রাণঘাতী ব্যাকটিরিয়ার তালিকা প্রকাশ করল ব্যাংকে সাংবাদিক ঢুকবে না মাফিয়া, মাস্তান ঢুকবে? : কাদেরকে রিজভী বাংলাদেশকে স্মার্ট করতে হলে ঢাকাকে স্মার্ট করতে হবে : ওবায়দুল কাদের চাকরির পেছনে না ছুটে, চাকরি দেওয়ার মানসিকতা তৈরি করুন: প্রধানমন্ত্রী ফলন ভালো হওয়ায় লিচু চাষে ঝুকছে নাজিরপুরের কৃষক অটোরিকশা বন্ধের ঘোষণায় প্রতিবাদে অবরোধ কর্মসূচি

চেয়ারম্যান প্রার্থী টাকাসহ আটক,  থানা ঘেরাও করে সমর্থকদের বিক্ষোভ

নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ৭ মে, ২০২৪

পাবনার সুজানগর উপজেলা পরিষদ নির্বাচনে ভোটারদের মাঝে টাকা বিতরণের অভিযোগে চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শাহিনুজ্জামানসহ ১১ জনকে আটক করেছে র‍‍্যাব। এ সময় তাদের কাছ থেকে প্রায় ২৩ লাখ টাকা জব্দ করা হয়েছে।

সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার চর ভবানীপুর গ্রাম থেকে তাদের আটক করা হয়। আটকের খবর পেয়ে চেয়ারম্যান প্রার্থী শাহিনুজ্জামানের সমর্থকেরা রাত একটার দিকে সুজানগর থানা ঘেরাও করে বিক্ষোভ শুরু করেন। মঙ্গলবার বেলা সাড়ে ১১টা পর্যন্ত তারা থানার সামনেই ছিলেন।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। কয়েক শ’ মানুষ থানার সামনের রাস্তায় শুয়ে আছেন, বিক্ষোভ করছেন। তাদের শান্ত করে বাড়ি ফেরানোর চেষ্টা করছি।

এদিকে, পাবনা শহরে সংবাদ সম্মেলনে র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের কমান্ডার মো. এহতেশামুল হক খান জানান, র‌্যাবের একটি দল সুজানগর উপজেলা টহলে ছিল। রাত সাড়ে ১২টার দিকে টহল দলটি একটি গাড়ি আটক করে তল্লাশি চালায়। গাড়িতে নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মো. শাহিনুজ্জামানসহ ১১ জনকে পাওয়া যায়। এ সময় তাদের কাছ থেকে ২২ লাখ ৮২ হাজার ৭০০ টাকা জব্দ করা হয়।

কমান্ডার এহতেশামুল হক খান আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে চেয়ারম্যান প্রার্থী শাহিনুজ্জামান ভোটারদার কাছ থেকে অনৈতিক সুবিধা নিতে টাকা ব্যবহার করতে চেয়েছিলেন বলে জানিয়েছেন। বিষয়টি জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তাকে জানানো হয়েছে। রিটার্নিং কর্মকর্তার নির্দেশনা অনুযায়ী পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, প্রথম দফায় কাল বুধবার সুজানগর উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ করা হবে। চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল ওহব এবং সাধারণ সম্পাদক মো. শাহিনুজ্জামান প্রতিদ্বন্দ্বিতা করছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ