• সোমবার, ২০ মে ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন
শিরোনাম:
৪২ বছর পর স্বজনদের সাথে সাক্ষাতে জানতে পারলেন তিনি মুসলিম, অতঃপর…! আবারো পেছালো রূপপুর পরমাণু কেন্দ্রের বিদ্যুৎ উৎপাদন সাংবাদিককে মারধর করে প্রেস কার্ড ও মোবাইল ছিনিয়ে নেওয়ার ঘটনায় থানায় মামলা, সিরাজগঞ্জে মাদক মামলায় ২ যুবকের যাবজ্জীবন বাজার থেকে ইলেকট্রোলাইট ড্রিংকস ‘রিচার্জ’ প্রত্যাহারের নির্দেশ মিরপুরে ব্যাটারিচালিত রিকশাচালকদের বিক্ষোভ, বাসে হামলা এমপি আনার ভারতে চিকিৎসা নিতে গিয়ে নিখোঁজ হাত-পা-মুখ বেঁধে সুপারি ‘চুরি’র অপবাদে ২ শিশুকে নির্যাতন বাংলাদেশি হতাহতের খবর মেলেনি: পররাষ্ট্র মন্ত্রণালয় জন্ম সনদে পাওয়া গেছে ভিন্নতা, ডিগ্রি পাস করেছেন ১৪ বছরে

সিলেটে জাল ভোটের অভিযোগ তুলে ভোট বর্জন

নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ৮ মে, ২০২৪

সিলেট সদর উপজেলার একটি কেন্দ্রে জাল ভোটের অভিযোগ তুলে ভোট বর্জন করেছেন চা শ্রমিকরা। এ নিয়ে তারা হট্টগোল শুরু করলে দুপুর দেড়টা থেকে এ কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত রয়েছে। পরে বেলা আড়াইটার দিকে ভোট বর্জনের ঘোষণা দেন চা বাগানের ভোটাররা।

আজ সিলেট সদরের টুকেরবাজার ইউনয়নের ৯নং ওয়ার্ডের দলদলি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে এ ঘটনা ঘটেছে।

জানা যায়, দুপুর সাড়ে ১২টার দিকে দলদলি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের একটি বুথে একসঙ্গে কয়েকজন যুবক প্রবেশ করেন। এসময় চা বাগানের শ্রমিকরা জাল ভোট দেওয়ার অভিযোগ তুলে হট্টগোল শুরু করলে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী শৃঙ্খলা ঠেকাতে কেন্দ্রের ফটক বন্ধ করে। ঘণ্টাখানেক পর ফটক খুলে দেওয়া হলেও দুপুর ২টার দিকে চা শ্রমিকরা ভোট বর্জনের ঘোষণা দেন।

সিলেট সদর উপজেলা নির্বাহী (ইউএনও) অফিসার নাছরীন আক্তার বলেন, এ কেন্দ্রে কিছু সমস্যা হয়েছে। ঘটনাস্থলে ম্যাজিস্ট্রেটসহ আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সেখানে রয়েছেন। বিষয়টি সমাধান করার চেষ্টা করা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ