• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:৪২ অপরাহ্ন
শিরোনাম:
চাঞ্চল্য তথ্যে জেমস ওয়েব টেলিস্কোপের, বহির্বিশ্বে মিলল প্রাণের সন্ধান ! আবাহনীকে সেমিতে তুললো দুই ব্রাজিলিয়ান ও গ্রানাডিয়ান শান্তিপূর্ণ পারমাণবিক শক্তির ব্যবহারে অঙ্গীকারাবদ্ধ বাংলাদেশ বিএনপি শ্রমিক সমাবেশ করবে নয়াপল্টনে ড. ইউনূসের বিরুদ্ধে শ্রম আইন লঙ্ঘনের মামলা হাইকোর্টে স্থগিত টাঙ্গাইল একটি ইটভাটাকে ৩লাখ টাকা জরিমান উন্নয়ন-অগ্রগতি বাধাগ্রস্ত যেন না হয় রাজনৈতিক দলগুলোর প্রতি রাষ্ট্রপতির আহ্বান ৯ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যার অভিযোগ দিনাজপুরে তাপদাহের কারণে লিচু বাগানের গুটি রক্ষায় সেচ দেওয়া হচ্ছে তীব্র তাপদাহে বামনায় সহকারী অধ্যাপকসহ ৪ শিক্ষার্থী অসুস্থ

কালিয়াকৈরে গার্মেন্টস কর্মীর আত্মহত্যা

আপডেটঃ : শনিবার, ৭ জুলাই, ২০১৮

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি॥
গাজীপুরের কালিয়াকৈরে খাদিজা আক্তার (২১) নামে জনৈকা গার্মেন্টসকর্র্মী ঘরের ধর্ণার সাথে গলায় উড়না পেঁচিয়ে আতœহত্যা করেছে বলে জানা গেছে। শনিবার বিকালে উপজেলার পুর্বচান্দরা এলাকার হাজী আজাহার আলীর ভাড়াটে বাসা থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে কালিয়াকৈর থানা পুলিশ। নিহত খাদিজা দিনাজপুর জেলার পার্বতীপুর থানার মদনপুর গ্রামের আসাদুল হকের স্ত্রী।
স্থানীয় সূত্রে জানা যায়, সাত বছর পূর্বে দিনাজপুর জেলার পার্বতীপুর থানার মদনপুর গ্রামের সাহাব উদ্দিনের পুত্র আসাদুলের সাথে খাদিজা আক্তারের পারিবারিক ভাবে বিবাহ হয়। বিবাহের পর স্বামী-স্ত্রী গাজীপুরের কালিয়াকৈর উপজেলার পুর্বচান্দরা এলাকার হাজী আজাহার আলীর বাসায় ভাড়া থেকে জীবিকা নির্বাহ শুরু করে। পেশায় স্বামী আসাদুল একজন রিক্সাচালক আর তার স্ত্রী খাদিজা স্থানীয় ব্লুভিশন গার্মেন্টস কারখানায় কর্মরত ছিল।
কালিয়াকৈর থানার এসআই মোঃ ওসমান গনি বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশ ময়না তদন্তের জন্য শহীদ তাজ উদ্দিন আহম্মেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ