• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন
শিরোনাম:
জয়পুরহাটে হত্যার পর কবরে মরদেহ লুকিয়ে রাখায় ৩ জনের মৃত্যুদণ্ড শিলাবৃষ্টিতে হাওড়ের ধানের কোনো ক্ষতি হয়নি: খাদ্যমন্ত্রী হারিয়ে যাওয়া স্যাটেলাইটের ন্ধান মিললো ২৫ বছর পর শ্রেণি কক্ষে ঢুকে ছাত্রীকে উত্ত্যক্ত, প্রতিবাদ করায় শিক্ষকের হাত ভেঙে দিল কিশোর গ্যাং কয়েকটি ফসল উৎপাদনে বাংলাদেশ বিশ্বে নেতৃত্ব দিচ্ছে মন্তব্য কৃষিমন্ত্রীর প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ জয়ের আড়ালে রয়েছে ভরাডুবির শঙ্কা চেয়ারম্যান প্রার্থী টাকাসহ আটক,  থানা ঘেরাও করে সমর্থকদের বিক্ষোভ উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে ৪১৮ প্লাটুন বিজিবি মোতায়েন রুশ প্রেমিকার মান ভাঙাতে গিয়ে বিপাকে মার্কিন সেনা

আলোচনার জন্য রাষ্ট্রপতি ও সিইসিকে বিকল্পধারার চিঠি

আপডেটঃ : মঙ্গলবার, ৬ নভেম্বর, ২০১৮

আলোচনার জন্য ৭ নভেম্বরের মধ্যে সময় চেয়ে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদকে চিঠি দিয়েছেন বিকল্পধারার প্রেসিডেন্ট এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী। আর প্রতিনিধি দল নিয়ে আলোচনার জন্য ৯ নভেম্বরের মধ্যে সময় চেয়ে সিইসিকে চিঠি দিয়েছেন বিকল্পধারার মহাসচিব মেজর অব. আবদুল মান্নান।
আজ মঙ্গলবার সকালে প্রথমে রাষ্ট্রপতি ও পরে সিইসিকে চিঠি দুটি পৌঁছে দেন দলটির সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক। বিকল্পধারার পক্ষ থেকে এ খবর নিশ্চিত করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ