• সোমবার, ০৬ মে ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম:
বাংলাদেশ হৃদয়-রিয়াদের ব্যাটে জিতল ইসরায়েলে আলজাজিরার সম্প্রচারমাধ্যম বন্ধ, পুলিশের হামলা ও ক্যামেরা ভাঙচুর রাজধানীতে দিনে গড়ম থাকলেও রাতে স্বস্তরি বৃষ্টি বাংলাদেশের তৈরি পোশাক রফতানি করতে দিল্লি বিমানবন্দ ব্যবহারে ভারতীয়দের আপত্তি গণতন্ত্র রক্ষায় নতুন করে গণমাধ্যমের স্বাধীনতা প্রতিষ্ঠা করতে হবে : মঈন খান পেড়িয়ে গেলো ২৪ ঘণ্টা নেভেনি সুন্দরবনের আগুন, আরো ২-৩ দিন সময় লাগবে ফিলিস্তিনের পক্ষে সব শিক্ষাপ্রতিষ্ঠানে পতাকা উত্তোলন করবে ছাত্রলীগ আব্রামস ও ব্রাডলি ট্যাঙ্ক ধ্বংস, এক সপ্তাহে ইউক্রেনের ৪,২৮৭ সেনা নিহত অভিনয়ের সুযোগ পেতে গোপনাঙ্গ দেখাতে বলেন আয়ুষ্মানকে পরিচালক প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে অভূতপূর্ব সাফল্য অর্জিত হয়েছে: খালিদ মাহমুদ

জোড়া ছাত্রলীগ কর্মী হত্যামামলাটি পিবিআইকে তদন্তের নির্দেশ

আপডেটঃ : মঙ্গলবার, ২০ নভেম্বর, ২০১৮

মৌলভীবাজার প্রতিনিধি॥
মৌলভীবাজারে ছাত্রলীগ কর্মী মোহাম্মদ আলী শাবাব ও নাহিদ আহমদ মাহি হত্যামামলাটি পিবিআইকে তদন্তের নির্দেশ দিয়েছেন আদালত।
আজ ২০ নভেম্বর মঙ্গলবার দুপুরে মৌলভীবাজার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ১নং আমলী আদালতের বিচারক কাজী বাহাউদ্দিন এ নির্দেশ দেন। বিষয়টি নিশ্চিত করেছেন বাদীপক্ষের আইনজীবি এডভোকেট গিয়াস উদ্দিন। তিনি জানান- চাঞ্চল্যকর এ মামলাটি তদন্তের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মৌলভীবাজার মডেল থানার ওসি সোহেল আহমদ এজাহারভূক্ত অজ্ঞাতনামা আসামীগণ ও নামোল্লেখিত ২ জন আসামীকে বাদ দিয়ে আদালতে তদন্ত প্রতিবেদন দাখিল করেন। বাদীপক্ষ উক্ত তদন্ত প্রতিবেদনের বিরুদ্ধে আদালতে নারাজি দেয়ায় আদালত পুলিশের বিশেষায়িত ইউনিট পিবিআইকে মামলাটি অধিকতর তদন্তের নির্দেশ দেন।
উল্লেখ্য, ২০১৭ সালের ৭ ডিসেম্বর সন্ধ্যার পর মৌলভীবাজার সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে ছাত্রলীগ কর্মী মোহাম্মদ আলী শাবাব ও নাহিদ আহমদ মাহি হত্যাকান্ড সংঘটিত হয়। এ ঘটনায় নিহত শাবাবের মা সেলিনা রহমান চৌধুরী বাদী হয়ে ১২ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা আরও ৬-৭ জনকে আসামি করে মৌলভীবাজার মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ