• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:২০ অপরাহ্ন

বগুড়ায় জেলা প্রশাসকের বিভিন্ন কর্মসূচীতে অংশগ্রহণ !

নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

শিবলী সরকার, বগুড়া থেকেঃ- বগুড়ায় দিনব্যাপী বিভিন্ন কর্মসূচীতে অংশগ্রহণ করেছেন বগুড়ার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম। অদ্য ১৮ এপ্রিল বৃহস্পতিবার সকালে জেলা প্রাণিসম্পদ অফিস প্রাঙ্গনে প্রানী সম্পদ অধিদপ্তরের আয়োজনে “প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪” এর শুভ উদ্বোধন করেন। পরে প্রদর্শনীতে অংশগ্রহণ করা বিভিন্ন স্টল পরিদর্শন করেন তিনি ।

এছাড়াও বগুড়ার সারিয়াকান্দি থানা পরিদর্শন, উপজেলার কালিতলা গ্রোয়েন বাঁধের সৌন্দর্যবর্ধন কাজের শুভ উদ্বোধন শেষে ঐ উপজেলার কামালপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে উপজেলা নির্বাহী অফিসার মোঃ তৌহিদুর রহমানের সভাপতিত্বে “সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত অবহিতকরণ” এক সভায় যোগদান করেন।

পরে কামালপুর ইউনিয়নে অবস্থিত সুতানারা আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগীদের মাঝে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন বগুড়া- আসনের সংসদ সদস্য রাগেবুল আহসান রিপু, বগুড়ার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী, সারিয়াকান্দি উপজেলার নির্বাহী কর্মকর্তা তৌহিদুর রহমান, প্রানী সম্পদ অধিদপ্তরের কর্মকর্তা সমুহ, জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তা সহ স্থানীয় জনপ্রতিনিধি ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন। পরিদর্শন কালে উপজেলা প্রশাসনের পক্ষথেকে সারিয়াকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদুর রহমান ও থানার পক্ষথেকে অফিসার ইনচার্জ রবিউল ইসলাম জেলা প্রশাসক কে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ