• শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:০৩ পূর্বাহ্ন

বগুড়ায় স্বামীকে অস্ত্রের মুখে জিম্মি করে স্ত্রীকে গণধর্ষণ গ্রেফতার-০৫

নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

শিবলী সরকার, বগুড়া থেকেঃ- বগুড়ার গাবতলী উপজেলায় স্বামীকে অস্ত্রের মুখে জিম্মি করে স্ত্রীকে গণধর্ষনের ঘটনায় ০৫ জন কে গ্রেফতার করেছে পুলিশ। এই ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মামলা সুত্রে জানা যায়, গত ১৮এপ্রিল ২০২৪ শুক্রবার দুপুরে ঐ গৃহবধু তাহার স্বমীর ইজি বাইকে করে এক সাথে সারিয়াকান্দি প্রেম যমুনা নদীর তীরে ঘুরতে যান। ঘুরাফেরা শেষ করে পরে কুতুবপুর গোলাবাড়ী হয়ে বগুড়া বাসায় ফেরার সন্ধ্যায় গাবতলী থানাধীন মহিষাবান ইউপির অর্ন্তগত গোলাবাড়ী টু তরনীহাট গামী পোড়াদহ এলাকার লোহার ব্রিজের পূর্ব পাশে পৌছা মাত্রই একটি সংঘবদ্ধ চক্র তাদের ইজি বাইকের গতি রোধকরে এবং ইজি বাইকের চার দিক ঘেরাও করে স্বামীকে ধারালো ভয় দেখিয়ে জীবন নাশের হুমকি দেয় ও ইজি বাইকসহ উক্ত স্থান হতে আনুমানিক ৩০০ গজ উত্তর দিকে ইছামিত নদী সংলগ্ন সিঙ্গারবিল নামক স্থানে পতিত জমিতে নিয়ে যায়।

ইজি বাইকের মধ্যে ঐ নারীর স্বামীকে ভয়-ভীতি দেখিয়ে আটকে রেখে চক্রটি ঐ নারীর গলায় চাকু ধরে ইজি বাইক হতে একটু দূরে নিয়ে গিয়ে মুখ বেধে ফেলে এবং একের পর এক ধর্ষণ করে। এসময় তারা একে অপরকে ধর্ষনের কাজে প্রত্যক্ষভাবে সহায়তা করে।

ঐ নারীর শারীরিক অবস্থা আশংকা জনক হলে পরে আসামীরা ভয়ে তাদের রেখে পালিয়ে যায়। আসামীরা চলে যাওয়ায় ঐ নারীর স্বামী তাকে উদ্ধার করে মোবাইল ফোনে বিষয়টি পরিবার কে জানায় এবং চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যায়।

গ্রেফতারকৃত আসামীরা হলেন,

১। মোঃ রাব্বি (২৪), পিতা-মোঃ শাহিন,

২। মোঃ আব্দুল অহেদ (২১), পিতা-মোঃ মোস্তাফিজার রহমান,

৩। মোঃ হৃদয় (২১), পিতা-মোঃ আলম, সকলের সাং-মহিষাবান মধ্যপাড়া,

৪। মোঃ নুর আলম @ নিশাদ (২২) পিতা-মোঃ ওয়াজকুরানী সাকিদার, সাং-মহিষাবান চকমড়িয়া,

৫। মোঃ কাউছার (২১), পিতা- মোঃ জাহিদুল ইসলাম সাং-মহিষাবান মধ্যপাড়া সকলের থানা-গাবতলী, জেলা-বগুড়া।

এই ঘটনার সত্যতা নিশ্চিত করে গাবতলী থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ বলেন, মামলা রুজু হওয়ার সাথে সাথেই অভিযান চালিয়ে সকল আসামীদের গ্রেফতার করতে সক্ষম হয়েছি আমরা। সুবিচার নিশ্চিত করার লক্ষ্যে আসামীদের আদালতে সোপর্দ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ